এই রেখা আপনার কপালে আছে?, তাহলে যে কোনো সময় ধনপ্রাপ্তির যোগ রয়েছে !

এই জগতের সমস্ত মানুষ একে অপরের থেকে ভিন্ন। কেউ দেখতে লম্বা কেউ পেটে কেউ মোটা কেউ রোগা। অভ্যন্তরীণ দিক থেকেও মানুষ একে অপরের থেকে ভিন্ন কেউ সরল কেউ জটিল কেউ রাগী কেউ শান্ত প্রকৃতির। মানুষের ভাগ্য একে অপরের থেকে আলাদা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মানুষের হাতের যেমন লেখা থাকে তেমন কপালেও কিছু লেখা থাকে।

প্রতিটি ব্যক্তির কপালে থাকা রেখাগুলি এক নয়। কিছু রেখা গভীর, কিছু সোজা এবং কিছু হালকা। সাতটি প্রধান রেখা থাকে এগুলি হল – বুধ, শুক্র, মঙ্গল, শনি, গুরু, চাঁদ এবং সূর্য রেখা। এই রেখাগুলিই বলে দেয় কেমন কাটবে ভবিষ্যৎ।

বুধ রেখা- বুধ রেখা ভ্রুর মাঝখানে অবস্থিত থাকে রেখাটি। ভূত রেখাটি যার কপালে স্পষ্টভাবে বোঝা যায় তিনি অনেক তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন মানুষ হয়। এছাড়াও তিনি বহু অর্থের অধিকারী হন এবং সহজে তার অর্থনৈতিক ক্ষতি হয় না।

শুক্র রেখা- শুক্র রেখা থাকে কপালে ঠিক মাঝখানে এই রেখাটি যত স্পষ্টভাবে বোঝা যায় সেই ব্যক্তি কত ভাগ্যবান হয় তার হঠাৎ করে প্রচুর অর্থপ্রাপ্তির যোগ থাকে। সেই ব্যক্তি ভ্রমণে খুব স্বাচ্ছন্দ্যবোধ করেন। আর যে ব্যক্তির এই শুক্র রেখা কপালে বোঝা যায় না সেই ব্যক্তির ভাগ্য তার সাথে সাধ দেয় না।

গুরু রেখা- মঙ্গল এবং সূত্র রেখার উপরে থাকে গুরু রেখা। গুরু রেখার অধিকারী মানুষের আধ্যাত্মিক প্রকৃতির মানুষ হন। তারা সহজেই অন্য সমস্ত মানুষদের সাথে মেলামেশা করতে পারে। এই রেখা কষ্ট হলে সেসব মানুষের ব্যবসা এবং পরিবার থেকে বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

শনি রেখা- শনি রেখা কি কপালের ওপরের ভাগে অর্থাৎ গুরু রেখার উপরে অবস্থান করে। খুব কম সংখ্যক মানুষের কপালে এই শনি রেখা স্পষ্টভাবে বোঝা যায়। যেসব মানুষের কপালে শনি রেখা স্পষ্টভাবে বোঝা যায় তারা যা সিদ্ধান্ত নেন সেই মতোই কাজ করে। তাদের জীবনে কখনো অর্থের অভাব হয়না।

চন্দ্র রেখা- বামভ্রুর ঠিক উপরে অবস্থান করে চন্দ্ররেখা। যেসব মানুষের এই চন্দ্ররেখা স্পষ্টভাবে থাকে সেইসব মানুষের অর্থের অভাব হবে না। কিন্তু যেসব মানুষের এই চন্দ্ররেখা স্পষ্টভাবে বোঝা যায় না বা কোন খন্ড অংশ থাকে তাদের আর্থিক ক্ষতির সম্ভাবনা বেশি থাকে।

সূর্য রেখা- চন্দ্র রেখার বিপরীতে অর্থাৎ ডান ভ্রুর উপরে থাকে সূর্য রেখা। যাদের কপালে এই সূর্য রেখা বিরাজ করে তারা উন্নত ভাগ্যের অধিকারী হন আর যাদের এই সূর্য রেখা ঝাপসা দেখা যায় তারা জীবনে প্রতিটি পদক্ষেপে সমস্যার সম্মুখীন হয়।