এক সময় তার রূপে পাগল ছিল আরবের শেখরা, বর্তমানে পর্দার আড়ালেই জীবন কাটে ইরফান পাঠানের স্ত্রীর

বর্তমানে ইরফান পাঠান আইপিএলে ধারাভাষ্যকারের কাজে ব্যস্ত রয়েছেন। তাঁর ব্যক্তিগত জীবনে তাঁকে নানা প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তাঁর স্ত্রী সাফা বেগ একসময় মডেল ছিলেন। তাঁর রূপে একসময় পাগল ছিলেন অনেকেই। কিন্তু বর্তমানে তাঁকে বেশিরভাগ সময়েই পর্দার আড়ালে থাকতে হয়। ইরফান পাঠানের থেকে ১০ বছরের ছোট সাফা বেগ। বিয়ের পর থেকেই নিজের বউকে পর্দার পেছনে রাখার জন্য সোশ্যাল মিডিয়ায় একাধিক বার ট্রোলড হতে হয়েছে তাঁকে। সাফা বেগকে বিয়ের পর থেকেই পর্দার পিছনে দেখা গিয়েছে।

View this post on Instagram

*read the full post* Did you know that Irfan’s bae Safa Baig was a model in the Gulf? Yaaas and here are a few things about her that you might not know. According to news reports: 1. Safa is 25 years old and grew up in Jeddah 2. She was 21 when she married Irfan in a simple ceremony in Mecca. Irfan is 9 years older than her 3. Safa’s dad is a businessman and she has four siblings 4. During her modelling career, Safa was featured in several prominent fashion magazines 5. She is a good nail-artist too, and has worked as a journalist in the past also FOLLOW 👉 @voompla INQUIRIES 👉 @ppbakshi . #voompla #bollywood #irfanpathan #safabaig #bollywoodstyle #bollywoodfashion #mumbaidiaries #delhidiaries #yuvrajsingh #hubbywifeytime #hubbyandwifey #indianactress #bollywoodactress #bollywoodactresses

A post shared by Voompla (@voompla) on

সাফা বেগ হায়দ্রাবাদের বাসিন্দা। কিন্তু বড় হয়ে উঠেছেন সৌদি আরবে। তিনি আন্তর্জাতিক ভারতীয় স্কুলে পড়াশোনা করেন। বিয়ের আগে মডেল ছিলেন তিনি। তখন পর্দার আড়ালে থাকতেননা তিনি। তাঁর রূপে মুগ্ধ ছিলেন সকলেই। ২০১৬ সালে সাফা বেগকে বিয়ে করেন ইরফান পাঠান।

বিয়ের পর থেকেই বউকে পর্দার পিছনে রেখেছেন তিনি। এরজন্য একাধিকবার ট্রোলড হয়েছেন। দুবাইয়ে ইরফান পাঠানের বিয়ে হয়। নিমন্ত্রিত ছিলেন খুব কাছের ক্রিকেটার বন্ধুরা এবং পরিবারের সদস্যরা।

বিয়ের পর তিনি বড়োদাতে পরিবারের সঙ্গে থাকেন। বর্তমানে তাঁর একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর গ্ল্যামার দুনিয়া থেকে একেবারে সরে আসেন সাফা। খুব একটা দেখাও যায় না তাকে।

একটি বিয়ের অনুষ্ঠানে তাকে পর্দার পেছনে দেখা যাওয়ার ইরফান পাঠানের সমালোচনা করেছিল নেট দুনিয়া। এছাড়াও ইরফান পাঠান ও তার দাদা ইউসুফ পাঠানের একাধিক কনজারভেটিভ চিন্তাভাবনার জন্য সমালোচিত হতে হয়।

তবে দাম্পত্য জীবনে কোন বিবাদের খবর আসেনি। স্ত্রী ও মেয়ের সঙ্গে সুখেই জীবন কাটাচ্ছেন ইরফান পাঠান।