প্রেমিকাকে দেওয়ার জ’ন্য আইফোনের আ’ব’দা’র! জবাবে যা ব’ল’লে’ন সোনু সুদ

সনু সুদ, যাকে গত বছর অব্দি অনেক মানুষ চিনতেন না। যিনি চিরকাল মানুষের কাছে ভিলেন হয়ে থাকে দিয়েছিলেন, যিনি নিজেকে নিয়জিত করেছিলেন গরিব মানুষের সেবায়। আজ কথা বলব সেই সনু সুদ এর সম্পর্কে। পর্যায়ে ভিলেন হলেও তিনি আসল জীবনে আমাদের কাছে রিয়েল হিরো। তার কর্মকাণ্ড দেখে অনেকেই আর চান না তাকে পর্যায় ভিলেনের রোলে অভিনয় করতে দেখতে। যেকোনো প্রয়োজনে তার কাছে আর্জি জানালেন তিনি কাউকে ফেরত পাঠান না। তার কাছে কোনো সময় কারো জন্য না নেই। তবে তার কাছে যে মাঝে মাঝে আজও প্রস্তাব আসে না তা কিন্তু নয়। মাঝে মাঝে তার কাছেও আসে এমন অদ্ভুত প্রস্তাব যা শুনে তিনি নিজেও অবাক হয়ে যান।

সম্প্রতি এক ব্যক্তি নিজের প্রেমিকার জন্য আইফোন কেনার আবদার করে বসলেন অভিনেতার কাছে। পরিবর্তে যোগ্য জবাব পেলেন অভিনেতার কাছ থেকে। প্রেমিকাকে আইফোন গিফট করতে চেয়ে ফোন করে বসলেন সনু সুদকে এক ব্যক্তি। তাকে নিরাশ করেননি এই অভিনেতা। এমন উত্তর দিয়েছেন যাতে ভবিষ্যতে এই ব্যক্তি আর আইফোনের স্বপ্ন দেখতে পারবেন না। অভিনেতা বলেছেন, যদি আইফোন দেওয়া হয়, তাহলে আপনার আর কিছু থাকবে না। অর্থাৎ তার কিডনি চেয়ে আইফোন দেবার কথা বলেছেন অভিনেতা।

অভিনেতার এইরকম উত্তরে বেশ মজা পেয়েছেন তার ভক্তরা। একই সঙ্গে আরও এক ব্যক্তি সরকারের কাছে দাবি জানিয়েছেন, নিউজিল্যান্ডের প্লেয়ার কেনো উয়িলিয়ামসনকে ফাইনাল থেকে সরিয়ে দেবার জন্য। উত্তর অভিনেতা লিখেছেন, ভারতের খেলোয়ার এতটা অসামান্য যে কোনো প্রতিপক্ষ কে ভয় পান না তাঁরা। তাই এই ব্যাপারে কারোর হস্তক্ষেপ না করলেও চলবে।