iphone: এতো কম দামে, দুর্দান্ত অফার এড়িয়ে যাওয়া মুশকিল, দেখুন দাম

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে আইফোন পাওয়া যাচ্ছে জলের দরে। এই ছাড় রয়েছে আই ফোন এসই মডেলে। এই অফার শুধু ২০শে সেপ্টেম্বরের জন্য রয়েছে। এই অফারে ওই ফোনের ওপরে ছার মিলবে প্রায় ৬৫০০ টাকা। এই ফোনটি গত এপ্রিল মাসে বাজারে এসেছিল। apple এর নতুন সিরিজের ফোনগুলির মধ্যে এটি সবচেয়ে কম দামী ফোন। এই ফোনে রয়েছে ৪.৭ ইঞ্চি ডিসপ্লে, রয়েছে a13 চিপসেট। থাকছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। থাকছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা, সেলফি এবং ভিডিও কলের জন্য থাকছে ৭ মেগাপিক্সেল ক্যামেরা।

থাকছে ওয়াটার প্রটেকশনের সুবিধা। এই ফোনটি ৬৪ জিবি,১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজে পাওয়া যায়। ভারতের বাজারে ৬৪ জিবির দাম ৪২,৫০০ টাকা। এই ৪২৫০০ টাকার ফোনটি মিলছে ৩৫৯৯৯ টাকায়। ফ্লিপকার্টের এই সেভিং ডে সেলে রয়েছে দারুণ এক্সচেঞ্জ অফার। সর্বোচ্চ ১৭৫০০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে।

এর ফলে এই ছাড়ের সুবিধা পেলে আই ফোনটির দাম হবে ১৮৪৯৯ টাকা। পাশাপাশি রয়েছে নো কস্ট ইএমআইয়ের সুবিধা, রয়েছে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক বাজ কার্ডের মাধ্যমে কেনাকাটায় ৫ শতাংশ অতিরিক্ত ছাড়ের সুযোগ। এই অফারটি আই ফোন এসই ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ফোনের ওপরেও দেওয়া হবে বলে জানানো হয়েছে।