রাজ্যের স’র’কা’রি দ’প্ত’রে ২০ এপ্রিল থেকে শুরু হবে চা’ক’রি’র ই’ন্টা’র’ভি’উ, জানুন বিস্তারিত

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। মার্চ মাসের মধ্যেই রাজ্যের ৯টি পৃথক দফতরের চাকরির পরীক্ষার চূড়ান্ত পর্বের ইন্টারভিউ নেওয়া হবে। পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে এ সংক্রান্তে বিভিন্ন নির্দেশনা প্রকাশ করা হয়েছে। ইন্টারভিউয়ের জন্য নির্বাচিত প্রার্থীরা ডব্লিউ বি পিএসসি ওয়েবসাইট থেকে নিজেদের ইন্টারভিউ কল লেটার ডাউনলোড করে নিতে পারবেন।

এ সম্পর্কে বিস্তারিত জানতে হলে চাকরি প্রার্থীরা পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের https://wbpsc.gov.in এই ওয়েবসাইট থেকে বিশদে জানতে পারবেন। পশ্চিমবঙ্গ শ্রম দফতরের অধীনস্থ সায়েন্টিফিক অ্যাসিসট্যান্ট কেমিক্যাল পদের জন্য বিজ্ঞপ্তি নাম্বার ২৫(১)/২০১৯ । আগামী ২০শে এপ্রিল এই পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে।

পশ্চিমবঙ্গ শ্রম দফতরের অধীনস্থ সায়েন্টিফিক অ্যাসিসট্যান্ট (ওয়েল্ডার্স সার্টিফিকেশন), বিজ্ঞপ্তি নম্বর ২৫(৪)/২০১৯ এর জন্য আগামী ২০শে এপ্রিল ইন্টারভিউ নেওয়া হবে। এছাড়াও পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহ দফতরের অধীনস্থ ডাইরেক্টরেট অফ ট্রান্সপোর্টেশনের সহকারী ম্যানেজার (কলকাতা ট্রান্সপোর্ট ফ্লিট), বিজ্ঞপ্তি নম্বর ৬/২০১৯ এর জন্যেও ঐদিনেই ইন্টারভিউ দিন ধার্য করা হয়েছে।

পশ্চিমবঙ্গ খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প ও উদ্যানপালন দফতরের অধীনস্থ ডিরেক্টরেট অব সিঙ্কোনা-সহ অন্যান্য মেডিসিনাল প্লান্টের বোটানিস্ট (WBGS)। বিজ্ঞপ্তি নম্বর ১৯/২০১৯ এর জন্যে আগামী ২১শে এপ্রিল ইন্টারভিউয়ের দিন ধার্য করা হয়েছে। পশ্চিমবঙ্গের শ্রম দফতরের অধীনস্থ ডাইরেক্টরেট অব ইএসআইয়ের (MB) ডায়ালিসিস টেকনিশিয়ান Grade 3, বিজ্ঞপ্তি নম্বর ১৫/২০১৯ এর জন্য আগামী ২২শে এপ্রিল ইন্টারভিউয়ের দিন ধার্য করা হয়েছে।

পশ্চিমবঙ্গের কৃষি বিপণন দফতর, পরিবহণ দফতর, খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প ও উদ্যানপালন দফতরে চাকরির ইন্টারভিউ নেওয়া হবে আগামী মে মাসে। এ সম্পর্কে বিশদে জানতে উপরিউক্ত ওয়েবসাইটে চোখ রাখার পরামর্শ দেওয়া হয়েছে।