কৃষ্ণপ্রেমে মাতোয়ারা, মহিলার কণ্ঠস্বরে অসাধারণ গান, প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া নিয়ে নানা জনের নানা মত। কেউ কেউ বলেন এই সোশ্যাল মিডিয়া আবিষ্কার এর মাধ্যমেই বহু প্রান্ত থেকে ভালো ভালো শিল্পীরা উঠে আসেন জনসমক্ষে। সোশ্যাল মিডিয়া আবিষ্কারের আগে এমন অনেক শিল্পীর পেতেন না নানা বিনোদন জগতে। আবার অনেকে বলেন সোশ্যাল মিডিয়া আবিষ্কারের ফলে আমাদের তরুণ প্রজন্ম আটকে পড়েছে একজন জগতে যার অনেক কুফল রয়েছে।

সোশ্যাল মিডিয়া জগতের বিভিন্ন শিল্পীরা তাদের শিল্প প্রতিভাকে তুলে ধরেন। তারপর বিভিন্ন চেনা-অচেনা মানুষদের পছন্দ এবং কমেন্টের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। এবার এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঠাঁই পেলেন প্রতিভাবান সংগীতশিল্পী। নাম তার মৈত্রী দাস। তিনি পেশাগতভাবে একজন শিক্ষিকা। লকডাউন এ সময় পেয়ে তিনি তাঁর প্রিয় গান ‘সজনী সজনী রাধিকা ’ গানটি গেয়ে শোনাতে ভাইরাল হয়েছেন।

এখানে ক্লিক করে দেখুন ভিডিও:https://www.facebook.com/100002398301538/videos/3202782673144978/?extid=Ue79bUawdlNtfeyE

সম্প্রতি জন্ম অষ্টমী তিথি উপলক্ষে তিনি কৃষ্ণ প্রেমের এই গানটি গেয়েছেন। ভিডিওটিতে দেখা যায় পরনে নীল থাকায় এবং কপালে টিপ এর সহযোগী বাঙালি বধূর সাজে তিনি এই গানটি গেয়েছেন বড় শিল্পীর মতো। ভানুসিংহের পদাবলী এই গানটি মৈত্রীর গলায় শুনে মন ভরে গেছে নেটিজেনদের। এই ভার্চুয়াল জগতে উঠে আসা কিছু শিল্পী প্রমাণ করেছে প্রতিবার থাকলেই যেকোনো জায়গাতেই লড়াই করা যেতে পারে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন