শুকনো লঙ্কার অব্যর্থ টোটকা, বিভিন্ন সমস্যা দূর হবে, জেনে নিন

লাল লঙ্কা আমাদের জীবনের নানা রকম কষ্টকে দূর করতে কার্যকরী।এই লাল লঙ্কা আপনার জীবনে লোকের খারাপ নজরকে দূর করে।লাল লঙ্কার সাহায্যে আপনারা আপনার ব্যবসাতে উন্নতি আনতে পারেন।এই লাল লঙ্কা নানা রকম কাজে ব্যবহৃত হয়। লাল লঙ্কার টোটকা ব্যবহার করে অনেক লোক সফলতা অর্জন করেছেন। লাল লঙ্কার টোটকা অনেক রকমের হয়; জেনে নিন তাহলে।

1.আপনি লাল লঙ্কার টোটকা ব্যবহার করতে পারেন বাড়িতে যদি কোন ব্যক্তি অনেক দিন ধরেই নানা সমস্যায় ভুগছে তাহলে। পাঁচটি শুকনো লাল লঙ্কা একটি সাদা রঙের কাপড়ে জড়িয়ে সেই অসুস্থ ব্যক্তির বিছানার নিচে রেখে দিন। এই টোটকাটি প্রয়োগের ফলে সেই অসুস্থ ব্যক্তি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবে।

2.লাল লঙ্কা অনন্ত কার্যকরী জীবনে সফলতা লাভ করতে। লাল লঙ্কার সাহায্যে আপনারা আপনার জীবনের নানা সফলতা অর্জন করতে পারবেন। এই লাল লঙ্কার টোটকাটি প্রয়োগের জন্য একটি পাত্রের মধ্যে ২১ টি লাল লঙ্কার বীজ নিন। এরপরে এই পাত্রটিকে আপনার মাথার ওপরে সাতবার ঘোরান। সাতবার ঘোরানোর পরে পাত্রটির জলটি বাড়ির বাইরে ফেলে দিয়ে আসুন। এই টোটকাটি ব্যবহারে আপনার জীবনের সাফল্যের রাস্তার বাঁধাগুলি দূর হবে।

3.লাল লঙ্কা যে কোন ব্যক্তির বাজে নজর থেকে বাঁচায়।অনেক লোক এই লাল লঙ্কার টোটকাটি ব্যবহার করে সফলতা পেয়েছেন। প্রথমে আপনারা সাতটি শুকনো লঙ্কা নিয়ে নিন। এরপরে শুকনো লাল লঙ্কাগুলি আপনার হাতের মুঠোয় চেপে ধরুন ও যে ব্যক্তির নজর লেগেছে তার কাছে নিয়ে গিয়ে তার মাথার ওপর পাঁচবার ঘোরাতে থাকুন। পাঁচবার ঘোরানো শেষ হয়ে যাবার পর বাড়ির বাইরে কোথাও একটি আগুন জ্বালান এবং সেখানে ওই লঙ্কা গুলো ফেলে দিন। লঙ্কা গুলো আগুনে জ্বলে যাবার পর যে ব্যক্তির ওপর নজর দোষ ছিল তা এখন কেটে গেছে।

4.লাল লঙ্কা আপনার জীবনের যাতে কোনো রকমের অর্থের সমস্যা না হয় তাতে সাহায্য করে।লাল লঙ্কার এই টোটকাটি ব্যবহার করলে আপনাদের বাড়িতে আয় বৃদ্ধি হতে থাকবে এবং কোনো রকমের টাকার সমস্যা হবে না। প্রথমে আপনি সাতটি লাল লঙ্কা নিয়ে নিন ও এই সাতটি লাল লঙ্কাকে একটি রুমাল বেধে আপনার ঘরের লকারে বা আপনি যেখানে টাকা রাখেন সেখানে রেখে দিন। গরিব লোকদের আটা ও লঙ্কা দান করলেও আপনারা অনেক উপকার পাবেন।