লকডাউনের মধ্যেই বিপুল শুন্যপদে নিয়োগ ইন্ডিয়ান অয়েলে, বাড়িতে বসেই করুন আবেদন

এবার এই ২১ দিনের দেশ জুড়ে লক ডাউনের মধ্যেই ইন্ডিয়ান ওয়েল নিয়োগ করতে চলেছে টেকনিক্যাল ও নন টেকনিক্যাল শিক্ষা নবিশ। তারা এপ্রেন্টিস এক্ট ১৯৬১ এর অধীনে এই কর্মী নিয়োগ করতে চলেছে। আর এই নিয়োগ খুব তাড়াতাড়ি হতে চলেছে। তাই আপনি যদি এই পদের জন্য আগ্রহী থাকেন, তাহলে আর দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করে ফেলুন।

আপনি এই পদগুলোর জন্য আবেদন করতে চাইলে iocl.com এই ওয়েবসাইটে গিয়ে বাড়িতে বসেই আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারবেন। কিন্তু মাথায় রাখবেন এই আবেদনের তারিখ আগামী ১০ এপ্রিল পর্যন্তই সীমিত।
এখানে কিছু নিয়ম কানুন পালন করতে হবে, আসলে এই পদের জন্য আবেদন করার পর, কর্মীদের ট্রেড এপ্রেন্টিসদের জন্য ডেটা এন্ট্রি অপারেটার দেওয়া হবে ১৫ মাসের প্রশিক্ষণ। এখানে তাদেরও প্রশিক্ষণ দেওয়া হবে যারা আগের থেকেই অভীজ্ঞ।

এখানে আবেদন করারা আগে কিছু নিয়ম মেনে চলতে হবে, এখানে বয়স্টাকে দেখতে হবে। বয়স ১৮ থেকে ২৪ এর মধ্যে হতে হবে। আর এটা ২০২০ সালের ৩১ মার্চ হিসেবে রাখতে হবে, কিন্তু ছাড় পাওয়া যাবে তপশিলীদের ক্ষেত্রে। তাদের এই দিক থেকে ছাড় দেওয়া হবে কিছু বছরের জন্য।

এদিকে এইসব পদের জন্য যে পরীক্ষা নেওয়া হবে সেটা হবে ৯০ মিনিটের লিখিত পরীক্ষা। যা ১০০ নম্বরের মধ্যে নেওয়া হবে। আর সেই পরীক্ষায় পাশ করার পর ও অন্যান্য যোগ্যতা হিসেবে করে নিয়োগ করা হবে কর্মীদের।