“ওয়েইসি “AIMIM”-কে ভোট দিলে ভারত বিরোধিতা করা হবে”, মন্তব্য করলেন তেজস্বী সূর্য

প্রথম থেকেই ওয়েইসি বিরোধী কথা শোনা যাচ্ছিল সবার মুখেই। বিশেষ করে বিহারে ফের এন ডি এ সরকার জায়গা দখল করার পরে, পরিমাণটা আরও বৃদ্ধি পেয়েছে। এদিকে মমতা ব্যানার্জীও নাম না করে কটাক্ষের সুরেই বলেছেন, সমস্ত রাজ্য বাসীকে সতর্ক করা হচ্ছে হায়দ্রাবাদের সংসদের দলের থেকে সবাই যেনো দূরে থাকে। তবে এই সব বললেও বিজেপি বিরোধীরা বলে আসছিল আসলে এটি বিজেপির এজেন্ট দল।

কিন্তু গতকাল সোমবার ওয়েইসির এই দল নিয়েই বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য এক বিস্ফোরক মন্তব্য করেছেন, তিনি আসাউদ্দিন ওয়েইসিকে জিন্নার সাথে তুলনা করেছে, সাথে তিনি বলেছেন AIMIM এই দলকে ভোট দেওয়া মানেই ভার বিরোধী কাজ করা। এখানেই শেষ না, বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি গতকাল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সত্যি এটি খুবই হাস্যকর একটি ব্যাপার।

কারণ আপনারা যখন আসাউদ্দিনের সাথে ও আকবরুদ্দিনের সাথে উন্নয়নের কথা বলেন। কারণ তারা কখনই ওল্ড হায়দ্রাবাদে কোনও উন্নয়ন মূলক কাজ করতে দেন না। তাদের সেখানকার মানুষ রোহিঙ্গা মুসলিমদের আশ্রয়দাতা হিসেবেই চেনে। তাই ওদের সাথে উন্নয়ন কথা একেবারেই মানায় না, ওদের ভোট দেওয়া মানেই ভারত বিরোধিতা করা।কারণ তাদের কথার সাথে মহম্মদ আলি জিন্নার কথার মিল পাওয়া যায়, কারণ তাদের মুখেও সেই বিচ্ছিন্নতাবাদী, উগ্রবাদের কথাই শোনা যায়।