মোবাইলে তাস খেলেই ইনকাম করুন লক্ষ লক্ষ টাকা, সুযোগ দিচ্ছে এইসব অ্যাপস

বেশিরভাগ ক্ষেত্রে অনলাইনে যে তাস খেলা গুলি হয় সেগুলোতে বেশ সুযোগ থাকে টাকা জেতার, যার জন্য এই তাস খেলার গেম গুলি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে গোটা ভারতে। সাধারণত এই তাস খেলাকে জুয়া বলে থাকে এবং এই জুয়া খেলাতে ও টাকা লাগে। আগে হয়তো চারজন মানুষ মিলে একটা জায়গায় বসে সেই জুয়া খেলা খেলত এবং চারজনের মধ্যে একজন বিজয়ী হতো কিন্তু এখন এই খেলায় হচ্ছে অনলাইনের যা আপনাকে জিতিয়ে দিতে পারে প্রচুর টাকা।

কম্পিউটার , স্মার্টফোন যা-ই থাকুক না কেন সেই সবকিছুতেই আপনি এই ধরনের গেমটি খেলতে পারবেন। অনেক সময় টাইম পাস এর জন্য এই খেলা খেলা হয় আবার অনেক সময় টাকা জেতার জন্যও। করোনাভাইরাস এর জন্য এখন বেকারদের পরিমাণ অনেক বেড়ে গেছে অনেকেই চাইবেন ঘরে বসে বসে রোজগার করতে, এবং এই ক্ষেত্রেই অনলাইনে যে সমস্ত গেমগুলি খেলে আপনি উপার্জন করতে পারবেন সেটা থেকে ভালো কিছু আর হতে পারেনা।

আপনি যে খেলা গুলো টাকা জিততে পারবেন, আসুন সেই গেম গুলো সম্পর্কে জেনে। প্রথম যে গেমটি খেলে আপনি টাকা রোজগার করতে পারবেন সেটি হল তিন পাত্তি। এই তিন পাত্তি গেম এ অন্তত তিনজন করে লোক দরকার। তবে এই তিন পাত্তি খেলার জন্য তিন জনের অধিক লোক জুড়তে পারে। যদি এই খেলাতে ৬ থেকে ৭ জন থাকে তাহলে বেশ ভালো হয়। যে কজন এই খেলাতে থাকবে প্রত্যেককেই কিছু টাকা করে বাজি রাখতে হবে এবং তিনটে করে তাস থাকবে প্রত্যেক জনের হাতে।

এই খেলার বিশেষ ব্যাপার হলো তার আপনি না দেখেই বাজি রাখবেন। অনলাইনের আরেকটি গেম বেশ জনপ্রিয় সেটা হচ্ছে রামি। এখানেও তাস খেলার মাধ্যমে আপনি টাকা দিতে পারেন। এই খেলাটিতে বিজয়ী হওয়া যায় একমাত্র খুব চালাক হলেই। রামি খেলাতে যখন আপনি প্রথম রেজিস্টার করবেন তখন আপনাকে পুরস্কার হিসেবে দেয়া হবে কিছু অর্থ এবং যেটা দিয়ে আপনি খেলা শুরু করতে পারবেন।

এই গেমের কয়েকটি নিয়ম আছে যেটা হবে একমাত্র ১৮ বছরের উপরে হলেই আপনি এই গেমে অংশ নেবেন।গেমগুলি যেহেতু অনলাইনের মাধ্যমে হয় তাই আপনাকেও কিছু টাকা বাজি রাখতে হবে যে টাকা আপনি পেমেন্ট করতে পারবেন আপনার এটিএম, ডেবিট কিংবা ইউপিআই একাউন্ট থেকে। গেম গুলির ডাউনলোড করার সময় যে যে বিষয়গুলি আপনি খেয়াল রাখবেন সেগুলি হল, সুরক্ষিতভাবে লেনদেন করা যায় কিনা এবং সেটি দ্রুত প্রেমেন্ট করে কিনা, ২৪ ঘন্টা এই খেলার সুযোগ থাকে কিনা এবং ভালো মতো যাতে রেজিস্ট্রেশন করা যায় এই বিষয় গুলি।