সুশান্তের আয় করা যাবতীয় টাকা কার নামে আছে? অবশেষে প্রকাশ্যে এল সেই তথ্য

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সম্বন্ধে এক গুরুত্বপূর্ণ তথ্য উঠে এলো। চলতি বছরে সুশান্ত যেখানে যা কিছু বিনিয়োগ বা সঞ্চয় করেছেন, তার সবেতেই তার দিদি প্রিয়াঙ্কা সিংকে নমিনি মনোনীত করে রেখেছিলেন তিনি। সংবাদমাধ্যমের রিপোর্টে এক ব্যাংক কর্মীর সাথে সুশান্তের কথোপকথনের ছবি প্রকাশ করা হয়।

সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ওই ব্যাংক কর্মীর সাথে তার সঞ্চয়ের নমিনি সংক্রান্ত আলোচনা চালাচ্ছিলেন সুশান্ত। সেখানেই উল্লেখিত আছে, প্রয়াত অভিনেতা সমস্ত সঞ্চয়ের নমিনি রয়েছেন প্রিয়াঙ্কা সিং। এদিকে, দিদির সাথে ওষুধ সংক্রান্ত বিষয় নিয়েও এক সময় আলোচনা করেছিলেন প্রয়াত অভিনেতা। সম্প্রতি, সেই সংক্রান্ত কথোপকথনও প্রকাশ্যে এসেছে।

এই কথোপকথনের মাধ্যমে, লিব্রিয়াম এবং নেক্সিটের মতো বেশ কিছু ওষুধের উল্লেখ রয়েছে। এই ওষুধ গুলি সাধারনত, মানসিক অবসাদ, অধিক চিন্তা এবং মদ্যপানের অভ্যাস পরিত্যাগের উদ্দেশ্যে ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়। কথোপকথন অনুযায়ী, সুশান্ত তার দিদিকে জানান প্রেসক্রিপশন ছাড়া এই ধরনের ওষুধ পাওয়া যায় না।

এর পরিপ্রেক্ষিতে, সুশান্তের দিদি তাকে ওই ওষুধ গুলির একটি প্রেসক্রিপশন তৈরি করে পাঠান বলে জানা যায়। পাশাপাশি তিনি তার ভাইকে আশ্বাস দিয়ে জানান, শীঘ্রই তাকে মুম্বাই সেরা ডাক্তারের কাছে তিনি নিয়ে যাবেন। শুধু তাই নয়, বিষয়টি একেবারেই গোপন থাকবে বলে জানান তিনি। এ বিষয়ে সুশান্তকে তিনি চিন্তা করতেও নিষেধ করেন। পাশাপাশি তিনি ভাইকে জানান, সুশান্ত চাইলে অনলাইনেও ডাক্তারের পরামর্শ নিতে পারেন।