গায়কের সুরে সুর মিলিয়ে গান শালিক পাখির, ডুয়েট গানের এই ভিডিওতে মজে নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় দেশের বিভিন্ন জায়গা থেকে নানারকম আপডেট পেয়ে থাকে কোনোটা আমাদের বিশাল অবাক করে দেয় আবার কোনোটা অনেক আনন্দ দেয়। এরকমই একটি নতুন ভিডিও ভাইরাল হলো সেটাই দেখা যাচ্ছে গায়ক এর সঙ্গে সুরে সুর মেলাতে একটি শালিক পাখি। স্বস্তিক কাশ্মীরি ভাষায় একটি গান গাইছিলেন এবং তার সামনেই বসে ছিল একটি শালিক পাখি, শালিক পাখি টি স্বস্তিকের গানের সঙ্গে তাল মেলাচ্ছে। গাড়ির সামনে বসে দাঁড়িয়ে দাঁড়িয়ে গান করছিলো স্বস্তিক এবং সেই সময়ে গাড়ির ওপর এসে বসলো একটি শালিক পাখি। যখন সে গান গাইছিল তখন তার সাথে সাথে সুর মিলিয়ে গান গাইছিল পাখিটি।

কখনো পাখিটি বসছে গাড়ির ডিকির সামনে আবার কখনো গাড়ির ছাদে। ভিডিওটি যতবারই দেখা হচ্ছে ততোবারই যেন কম হয়ে যাচ্ছে। ভিডিওটি প্রকাশ পাওয়ার সাথে সাথেই ভীষণভাবে ভাইরাল হয়ে যায় এবং স্বস্তিক এর একাউন্টে আসতে থাকে বিশাল পরিমাণে রিকোয়েস্ট।

স্বস্তিক গান গাওয়ার সাথে সাথে যেন মনে হচ্ছে প্রকৃতি ও তার সঙ্গে তালে তাল মেলাচ্ছে নয়তো এমন কখনো হতে পারে একটি পাখি উড়ে এসে তার সুরে তালে তালে গান করছে। স্বস্তিক এর এই গলার আওয়াজ অনেকে পছন্দ করেছেন। একজন লিখেছেন যে, “এমন সুন্দর একটি পোষ্ট অনেক বছর পর দেখলাম। মন একদম ভালো করে দিলো আরো অনেক এগিয়ে চলুন”। একজন মন্তব্য করেছেন যে, “আপনার কণ্ঠস্বর টি এত সুন্দর যে যে কেউ আপনার গানে মুগ্ধ হয়ে যাবে”।