তিনতলার বেডরুমে আ’স্তা’না গাড়লো বলদ, বিছানায় ক’র’লো গোবর, ভাইরাল ভিডিও

দরজা খোলা রেখে কিছু সময়ের জন্য বাড়ির বাইরে যাওয়ার মাসুল গুনলেন মধ্যপ্রদেশের রিভা -র সিটি কোতয়ালি-র অন্তর্গত উপরহাটি এলাকার এক পরিবারের সদস্যরা। দরজা খোলা পেয়ে একেবারে তিন তলার বেডরুমে উঠে এসে বসলো একটি বলদ! শুধু বেডরুমে ঢোকাই নয়, সে একেবারে বেড রুমে বিছানার উপর আরামসে বসে বিশ্রাম করছিল। আর তাকে সেই তিনতলা থেকে নামাতে গিয়ে রীতীমতো নাজেহাল হতে হলো এলাকার বাসিন্দাদের।

প্রায় ৪ ঘণ্টার চেষ্টার পর তবে তাকে নিচে নামানো সম্ভব হয়। তবে বাড়ির সদস্যরা একা নয়, বলদটিকে উপর থেকে নিচে নামানোর জন্য ওই পরিবারকে সাহায্য করেছিলেন এলাকার বাসিন্দারাও। সকলের সম্মিলিত প্রয়াসের পর এবং তাকে খাবারের লোভ দেখিয়ে রাস্তায় বের করা সম্ভব হয়। বলদটিকে যখন প্রথম বেডরুমের বিছানার উপর বসে থাকতে দেখেন ওই বাড়ির বাসিন্দারা তখন তারা রীতিমত ভয় পেয়ে গিয়েছিলেন।

চিৎকার-চেঁচামেচিতে এলাকার লোকজন জড়ো হয়ে যান তাদের বাড়ির সামনে। এরপর তারাই সহায়তা করেন বলদ তাড়াতে। অনেকেই আবার এই সম্পূর্ণ ঘটনাটিকে ক্যামেরাবন্দি করেছেন। তারপর সেটিকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। যা দেখে মজা পাচ্ছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।