বৃষ্টিতে ভেজা লাল পোশাকে মোহময়ী সোনালী বেন্দ্রে, আ’বে’গে ভাসলেন অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রিতে খুব কম নায়িকা আছেন যারা নিজেদের যৌবন ধরে রাখতে পেরেছেন। সেই তালিকায় সবার আগে নাম উঠে আসে সোনালী বেন্দ্রের। আজও একই ভাবে অসাধারণ সুন্দরী তিনি। আমির খানের বিপরীতে সরফরাজ সিনেমার দ্বারা তিনি অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। আজ 22 বছর হয়ে গেছে সেই সিনেমার। 22 বছর আগে এই সিনেমার স্মৃতি হাতরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই সিনেমার একটি স্টিল ছবি। গানটি বোধ হয় আজও সকলের মনে আছে, জো হাল দিল কা

এ সুন্দরী নায়িকা কে একসময় বিয়ে করার জন্য অপেক্ষা করে থাকতেন একাধিক নায়ক। কিন্তু সময়ের সাথে সাথে তিনি একমাত্র মন দিতে পেরেছিলেন তার স্বামীকে। মাঝে ক্যানসারের মতো দুরারোগ্য অসুখের সঙ্গে লড়াই করেছিলেন তিনি। মারণ রোগের সঙ্গে লড়াই করতে গিয়েও কিন্তু সদাহাস্যময়ী এই নায়িকার মুখ থেকে কখনো হাসি মুছে যায়নি।

সম্প্রতি নায়িকার দ্বারা পোস্ট করা সেই পুরনো ছবিতে আরো একবার তার সৌন্দর্য সকলের সামনে উঠে এলো। লাল রংয়ের অফ শোল্ডার আউটফিটে যেন তাকে দেখতে লাগছে অসামান্যা। সঙ্গে ভেজা চুল। ছবিটি পোস্ট করে সোনালী লিখেছেন, এক বৃষ্টি বাদল দিনে লাল রংয়ের ঝলক।


প্রসঙ্গত, এই সিনেমাতে সোনালি বেন্দ্রে এবং আমির খান মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি পোস্ট করার সাথে সাথে আরও একবার কমেন্টের বন্যা বয়ে যায়। জনসাধারণের পাশাপাশি আয়ুষ্মান খুরানা কমেন্ট করে লিখেছেন, সেরা গান। সাথে দিয়েছেন আগুনের ইমোজী। কমেন্ট এবং লাইক আরো একবার প্রমাণ করে দিল যে, ভালোবাসার দৌড়ে আজও সোনালী অনেকের থেকে এগিয়ে আছেন।