আ’র্থি’ক সমস্যায় ভুগছেন, প্রচুর দে’না? বাস্তুমতে এই নি’য়’মে ফেরান ভা’গ্য

বাস্তুশাস্ত্র মতে, অর্থ সম্পর্কিত কোন রকম সমস্যা যদি আপনার বাড়িতে বাড়তে থাকে, তাহলে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি অবিলম্বে সরিয়ে ফেলতে হবে আপনাকে। আজকে আপনাকে এমন কিছু টিপস দেব, যা মেনে চললে আপনার বাড়িতে কোন রকম অর্থ সমস্যা দেখা যাবে না

আপনি যে ঘরে ঘুমোতে যান সেই ঘরের জানলায় একটি স্ফটিক ঝুলিয়ে রেখে দিন। সঠিক ঝুলিয়ে রাখার ফলে জানলা দিয়ে ঘরে যে ভালবাসবে তার ইতিবাচক শক্তি দিয়ে আসতে পারে। সেই ঘরে কোন রকম সমস্যা হবে না। ফটিকের আলো আপনাকে স্বাস্থ্যকর এবং শক্তিশালী করে তুলবে। এর ফলে আপনি নিজের সামর্থ্য মত সঠিক দিকে ব্যবহার করতে পারেন এবং সুযোগ সুবিধা পেতে পারেন।

আপনার ঘরের ছাদে অথবা বারান্দায় একটি পাত্রে জল এবং শস্যদানা রাখুন। এমনভাবে রাখবেন যাতে পাখিরা খাবার খেতে পারে। বাস্তু মতে অনুযায়ী, পাখিগুলি খাবার খেতে আসার সময় তাদের সঙ্গে ইতিবাচক শক্তি নিয়ে আসে, যা আপনার অর্থ সম্পর্কিত সমস্ত বাধা এবং জটিলতা দূর করে দেয়।

যদি আয়ের ক্ষেত্রে বারবার আপনি বাধাগ্রস্ত হন, তাহলে মনে ভারি অথবা শক্ত জিনিস আপনার শয়ন কক্ষে অভ্যন্তরে বাম কোন দিক করে রেখে দিন। এই কাজ করলে আপনার জীবনের সমস্ত আর্থিক সঙ্কট দূর হয়ে যাবে।

বাড়িতে একটি অ্যাকোরিয়াম রাখুন এবং তাতে রেখে দিন কালো এবং সোনালি মাছ। এই মাছগুলো ইতিবাচক শক্তি অপসারণ করে ধনাত্মক শক্তি বাড়াতে সাহায্য করে আপনার ঘরের।

ঘরের মূল দরজা সবসময় পরিষ্কার রাখার চেষ্টা করুন। মূল দরজা চারপাশের দেয়াল রং পরিবর্তন করুন। এর ফলে মা লক্ষ্মীর বাসভবন ঘরে থাকে এবং অর্থের কোন অভাব হয়না।

বাড়ির উত্তর-পূর্ব দিওয়ালে গণেশের ছবি রাখুন। বাস্তুশাস্ত্র মতে অর্থ বাড়ানোর জন্য লক্ষ্মী সঙ্গে ভগবান গণেশ কে সন্তুষ্ট করা খুবই জরুরী।