সোনালী বেন্দ্রে, অভিনেত্রীর প্রেমে সংসার ভাঙতেও কুণ্ঠা বোধ করেননি বহু তারকা, দেখুন লিস্ট

বলিউড দুনিয়ার অন্যতম অভিনেত্রী ছিলেন সোনালি বেন্দ্রে। তিনি এমন একজন অভিনেত্রী ছিলেন যার অভিনয় দক্ষতার পাশাপাশি সৌন্দর্যের জন্য পছন্দ করতেন অনেকেই। রুপোলি পর্দায় তার সিনেমা দেখার জন্য অপেক্ষা করে থাকতেন বহু মানুষ। সম্প্রতি প্রাণঘাতী ক্যান্সার থেকে বেঁচে ফিরেছেন সোনালি বেন্দ্রে।

Sonali Bendre: Latest News, Photos, Videos on Sonali Bendre - India Forums

দীর্ঘদিন নিউ ইয়র্কের হাসপাতালে চিকিৎসা করানোর পর অবশেষে সুস্থ হয়ে সংসার নিয়ে ব্যস্ত এই নায়িকা। আজ কথা বলব তার সেই সমস্ত অতীত নিয়ে, যা বোধহয় আজও অনেকের কাছে অজানা।

Sonali Bendre HD Wallpapers | Latest Sonali Bendre Wallpapers HD Free  Download (1080p to 2K) - FilmiBeat

২০১২ শালী বহুদিনের বন্ধু গোল্ডি বহেল কে বিয়ে করেছিলেন সোনালী। পরিচালক এবং প্রযোজক ছিলেন গোল্ডি। বিবাহসূত্রে তার একটি মাত্র সন্তান রয়েছে। উনবিংশ শতকের সোনালি বেন্দ্রে ছিলেন একজন প্রভাবশালী নায়িকা।

Sonali Bendre moved by B-town's outpour of support | Hindi Movie News -  Times of India

তার অভিনয় দেখার জন্য মুগ্ধ হয়ে বসে থাকতেন বহু পুরুষ। সোনালী ব্যাংকের প্রথম ছবি থেকেই তার প্রেমে পড়ে যান রাজ ঠাকরে।সোনালি বেন্দ্রে কি এতটাই তিনি পছন্দ করতেন যে, প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করতেও রাজি হয়েছিলেন তিনি। তবে তাদের ভালোবাসার পথে বাধা হয়ে দাড়িয়ে ছিলেন বাল ঠাকরে। দল কোনো ভাবেই কালিমালিপ্ত হবে এমন কথা মেনে নিতে রাজি হননি বাল ঠাকরে। অবশেষে নিজের সিদ্ধান্ত থেকে পিছনে সরে আসতে হয়েছিল রাজ ঠাকরে কে।

Sonali Bendre resumes shooting amid new normal | People News | Zee News

অভিনেতা সুনীল শেট্টি সঙ্গে একাধারে বহু সিনেমায় অভিনয় করেছিলেন সোনালি বেন্দ্রে। সিনেমায় অভিনয় করার পাশাপাশি একে অপরকে পছন্দ করতেন তারা। দুজনেই অদূর ভবিষ্যতে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু হঠাৎ করে সোনালি বেন্দ্রে জানতে পেরে যান যে, সুনিল শেটি আগে থেকেই ছিলেন বিবাহিত। কারণ ঘর ভেঙে নিজে বিয়ে করার কোন ইচ্ছা প্রকাশ করেননি সোনালি বেন্দ্রে। অবশেষে এই সম্পর্ক বেশি দিন টেকেনি।

Sonali Bendre film actress New Images And Photos - IndiaWords.com

তৃতীয় যে পুরুষ সোনালী বেন্দ্রের প্রেমে পড়ে গিয়েছিলেন, তিনি ছিলেন ক্রিকেট দুনিয়ার একজন মানুষ।পাক ক্রিকেটার শোয়েব আক্তার প্রথম থেকেই পাগল হয়ে গিয়েছিলেন সোনালী বেন্দ্রের জন্য। নায়িকার ছবি নিজের কাছে নিয়ে ঘুরতেন তিনি। তবে সোনালী বেন্দ্রের এই বিষয়ে কোন আগ্রহ ছিল না। তাই বেশীদুর একতরফা ভালোবাসা এগোতে পারেনি।

Actress Sonali Bendre Diagnosed With 'High Grade' Cancer

সোনালী প্রতি নিজের প্রেম জাহির করেছিলেন গোবিন্দা। বেশ কয়েকটি সিনেমায় তারা একসাথে অভিনয় করেছেন। একটি সাক্ষাৎকারে সোনালী বেন্দ্রের প্রতি নিজের ভালবাসার কথা জাহির করেছিলেন গোবিন্দা। তার সঙ্গে আফসোসও করেছিলেন যে, আগে থেকে বিবাহিত না হলে অবশ্যই তিনি বিয়ে করতেন সোনালি বেন্দ্রে কে।

Sonali Bendre Wallpapers - Top Free Sonali Bendre Backgrounds -  WallpaperAccess

একাধারে এতগুলি পুরুষের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী। নব্বই দশকের দুর্দান্ত নায়িকা হিসেবে এবং আজও একজন সুন্দরী নায়িকা হিসেবে সকলের মনে আলাদা স্থান রয়েছে সোনালী বেন্দ্রের।