পড়নে ঘাগড়া চোলি, খোলা চুল! ভরা যৌবনে উদ্দাম নেচে আগুন ধরালেন সুই যুবতী

বৃষ্টির মধ্যে আগুন ধরানোর কাজ করাটা খুব একটা কিন্তু সহজ কাজ নয়। তবে সেই লেভেলের উদ্দাম এবং যৌনতা থাকলে, এই কাজ সহজে করে ফেলতে পারে অনেক নারী, তারই একটি জলজ্যান্ত প্রমাণ পাওয়া গেল একটি ইউটিউব ভিডিও থেকে। ইউটিউব ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, দুই সুন্দরী ঘাগরা চোলি পরে গানের তালে তালে নাচ করছেন।

সদ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে মিকার গাওয়া,”সাবান মে লাগ গেই আগ” গানটি। এই গানের তালে তালে নাচ করতে দেখা গেছে দুই সুন্দরী কে। তবে সবথেকে নজর কেড়েছে তাদের পোশাক আশাক, তাদের সৌন্দর্য এবং নাচের মুদ্রা। সম্পূর্ণ নিজস্ব কোরিওগ্রাফি এবং নিজস্ব নাচের স্টাইল দেখিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে প্রত্যেকের মন জয় করে ফেলেছে এই দুই মহিলা। সোশ্যাল মিডিয়াতে খুব সহজে এখন নিজের প্রতিভা সকলের কাছে তুলে ধরা যায়।

তাই সেই অস্ত্র কে কাজে লাগিয়ে দুজন তরুণী সুন্দরী মহিলা নিজেদের নাচকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এ ভাইরাল করে দিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, গত অক্টোবর মাসে ইউটিউবে আপলোড হয়েছিল এই ভিডিওটি। এখনো পর্যন্ত প্রায় ৩৪ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছে এই ভিডিওটি। মিকার গাওয়া এই এনার্জেটিক গান সর্বাঙ্গসুন্দর হয়েছে এই দুই তরুনীর নাচে।