ক্যামেরার সা’ম’নে পো’শা’ক পা’ল্টা’তে গিয়ে উ’ল্টে পড়’লো যুবতী! ভাইরাল ভিডিও

ক্যামেরার সা'ম'নে পো'শা'ক পা'ল্টা'তে গিয়ে উ'ল্টে পড়'লো যুবতী! ভাইরাল ভিডিও

লকডাউনের জেরে সকলেই বাড়িতে আটকে রয়েছেন। শুরু হয়েছে Work from Home। এর ফলে শরীরচর্চাও উঠেছে লাটে। কোনো কিছুরই বালাই নেই। তবুও নিজেকে ফিট রাখতে বাড়িতেই কোনো না কোনো উপায়ে চলছে শরীরচর্চা। কখনো আবার মন ভালো রাখতে মানুষ বাড়িতেই আয়োজন করছেন হাউস পার্টি। এভাবেই মানুষের দিন কাটছে।

সাধারণত ছেলেদের থেকে মেয়েদের সাজতে বেশি সময় লাগে – এমনি এক ধারণা সকলেরই কমবেশি আছে। মেয়েদের পোশাক নির্বাচন, মেকআপ এসবেই অনেক বেশি সময় লেগে যায়। এমনই এক ঘটনা সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হয়েছে। যা দেখে নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল উঠেছে। মানুষ নানারকম মজার মজার প্রতিক্রিয়াও দিয়েছেন। ভিডিওটি দেখে হাসি থামাতে পারছেন না অনেকেই।

এই ভিডিওটি তে একটি মেয়েকে দেখা গিয়েছে ক্যামেরার সামনে। মেয়েটি পরে রয়েছে একটি কালো ড্রেস। যা তিনি পাল্টাতে চাইছেন এমনটাই বোঝাতে চেয়েছেন। সম্ভবত কোনো মজার ভিডিও শ্যুট করতে চাইছিলেন তিনি। হঠাৎই পিছনের দিকে হাঁটতে গিয়ে পিছনে থাকা একটি বালতিতে পা পড়ে যায় তাঁর। এবার নিয়ন্ত্রন হারিয়ে তিনিও উল্টে পড়ে যান মাটিতে। কোনোভাবে মাটি থেকে উঠে নিজেও হাসতে শুরু করেন। সম্পূর্ণ ঘটনাটি ক্যামেরা বন্দি হয়েছে, এবং তা ভাইরালও হয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া তে প্রচুর শেয়ার হয়েছে এবং সেই ভিডিওটিতে মানুষ মজার মজার বিভিন্ন কমেন্টও করেছেন।