হাওড়ায় হুইল চেয়ারে মমতা, মিছিলে ঢুকেই তান্ডব চালালো পাগলা ষাঁড়

তৃতীয় দফার নির্বাচনের আগে রাজ্যজুড়ে জোর প্রচার চালাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সকাল থেকেই রাজ্য জুড়ে বিভিন্ন সভা-সমিতি এবং র‍্যালিতে অংশ নিয়েছেন তিনি। হুইল চেয়ারে বসেই রাজ্যজুড়ে প্রচার কাজে অংশগ্রহণ করছেন তিনি। তবে আজ তার প্রচারকার্য চলাকালীন তৃণমূলের তরফ থেকে আয়োজিত র‍্যালিতে বিঘ্ন ঘটালো একটি পাগলা ষাঁড়!

আজ হাওড়াতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একটি মিছিলের আয়োজন করেছিল তৃণমূল। তৃণমূলের সেই র‍্যালি চলাকালীন আচমকা একটি পাগলা ষাঁড় মিছিলের মধ্যে ঢুকে পড়ে। তাকে নিয়ন্ত্রণে আনতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয় তৃণমূল কর্মী এবং পুলিশ কর্মীদের। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে ধরা পড়েছে সেই দৃশ্য।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে প্রচার চালাচ্ছিলেন তার ঠিক কিছুটা দূরেই তান্ডব চালায় ওই ষাঁড়। ভাইরাল ঐ ভিডিওটিতে দেখা যায়, তৃণমূল এবং পুলিশের কর্মীরা ষাঁড়টিকে মিছিলের বাইরে বের করে আনার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। বেশ কিছুক্ষন চেষ্টার পর ওই পাগলা ষাঁড়টিকে মিছিলের বাইরে বের করে আনা সম্ভব হয়। ঘটনার জেরে অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা তৃণমূল দলের অন্যান্য কোনো সদস্যের আক্রান্ত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।