এই ক্রিম ব্যবহার করলেই ফ’র্সা হবে বি’কি’নি লা’ই’ন! অ’স্ব’স্তি’ক’র বিজ্ঞাপনে ক্ষুদ্ধ নারীরা

আপনার কি নিজের শারীরিক গঠন, রং নিয়ে কি সমস্যা আছে? আপনি কি বেঁটে, কালো, মোটা যা নিয়েই আপনার জীবনে দেখা দিচ্ছে অসংখ্য সমস্যা। আমাদের মত সাধারন মানুষেরা এই সমস্ত সমস্যা গুলোর সমাধান খুঁজতে নানান জায়গায় নানান পরামর্শ নিয়ে থাকি। কখনো কখনো বিজ্ঞাপনেও এই ধরনের পরামর্শ দেওয়া হয় যা আমরা ব্যবহার করতে দুমিনিটও ভাবি না। আমরা ভাবি না সেই পরামর্শগুলো আদেও আমাদের সমস্যা সমাধান করতে পারবে কিনা।

আদেও আমরা বুঝতে পারি না এগুলোর মধ্যে আসলে অন্য কোন গল্প আছে কিনা। এই সমস্ত সমস্যার সমাধানের লোভ দেখিয়ে একাধিক ব্যবসায়ীরা লাভ করছে, তবে এইবার এই রকম একটি লাভের কথা ভাবতে গিয়ে এই মহা বিপাকে পড়ে গেল এক ব্যবসায়ীর সংস্থা। সেই সংস্থাকে নেটদুনিয়ায় হতে হলো চরম কটাক্ষে শিকার। গোপণাঙ্গ ফর্সা হওয়ার একটি ক্রিমের বিজ্ঞাপন প্রকাশ্যে আসে এবং সেখানে দেখা যায় যে একজন তরুণী মডেল বসে আছেন চেয়ারে, এবং সেই তরুণীর গোপনাঙ্গ ঢাকা একটি পেঁপে দিয়ে।

বোঝাই যাচ্ছে যে ওই বিজ্ঞাপনটিতে আসলে কি বলতে চাইছে। অন্তর্বাস পরার ফলে মহিলাদের অনেক সময় দেখা যায় কালো দাগ তৈরি হয় এবং যা তুলে দিতে পারবে লেবুর গুনযুক্ত এই ক্রিমটি। এই ক্রিমটি দাম আবারও যথেষ্ট। প্রায় ১৩৯৮ টাকা। কিন্তু অফার রয়েছে এই ক্রিমটি দামের সাথে। যেমন কেউ যদি এই ক্রিমটি কেনে তাহলে সে পাবে ৪২ শতাংশ ছাড় অর্থাৎ সেই মুহূর্তে ক্রিমটি সে কিনতে পারবে ৭৯৯ টাকায়।

এই বিজ্ঞাপনটি যখনই সকলের নজরে আসে তারপর থেকেই শুরু হয়ে যায় এই সংস্থাকে কটাক্ষ। বিজ্ঞাপনের শুধুমাত্র ছবির জন্য মডেলের এরকম গোপনাঙ্গের সামনে একটা পেঁপে রাখা কখনোই কেউ মেনে নিতে পারছে না। শুধুমাত্র ব্যবসায় লাভের জন্য মহিলাদের এইভাবে পণ্য তৈরি করা হচ্ছে সেটাই বলছে সকলে। কেউ কেউ আবার কুরুচিকর মন্তব্য করেছে।