নেই দিনপিছু ডেটা লিমিট, মাত্র ৩৫১ টাকা রিচার্জ করলেই মিলবে ১০০ জিবি ডেটা

গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির ভোডাফোন এবং আইডিয়ার সম্মেলনে সৃষ্ট নতুন নেটওয়ার্ক Vi তথা উই। সংস্থার দাবি, ভোডাফোন এবং আইডিয়া সম্মেলনে যে নতুন নেটওয়ার্ক পরিষেবা এসেছে তা অত্যন্ত শক্তিশালী। এবার থেকে বাড়িতে বসে অত্যন্ত মসৃণভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। তবে সংস্থা যাই বলুক, উই এর নেটওয়ার্ক নিয়ে অভিযোগের অন্ত ছিল না গ্রাহকদের। গ্রাহকের দাবি, নতুন নেটওয়ার্ক অত্যন্ত স্লো কাজ করছে।

উই এর বিরুদ্ধে কল ড্রপ থেকে শুরু করে দুর্বল নেটওয়ার্ক সংক্রান্ত বহু অভিযোগ উঠছিল। তবে, প্রতিযোগিতার বাজারে অন্য সমস্ত নেটওয়ার্ককে ছাপিয়ে গ্রাহক টানতে এবার সস্তায় নেটওয়ার্ক পরিষেবা দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করল উই। কর্তৃপক্ষ সূত্রে খবর, প্রিপেড গ্রাহকদের জন্য এবার থেকে ৩৫১ টাকার বিনিময়ে ১০০ জিবি ফোরজি স্পিডের ডেটা পেয়ে যাবেন গ্রাহক। থাকছে না দিন কিছু ডেটা লিমিট।

যত খুশি ডেটা ইউজ করতে পারবেন উই এর গ্রাহক। সংস্থার দাবি, এতে অনলাইনে পড়াশোনা করার জন্য এবং ওয়ার্ক ফ্রম হোমের জন্য প্রভূত পরিমাণে ডেটা পাওয়ার সুবিধা থাকছে। অফারটি ৫৬ দিনের জন্য ভ্যালিড। উই এর এই পরিষেবা ব্যবহার করে এবার বাড়িতে বসে অনলাইনে যত খুশি খেলা দেখা, গেম খেলা, ওয়েব সিরিজ দেখা, অফিসের কাজকর্ম করা যাবে। ওয়াইফাই এর মত আনলিমিটেড পরিষেবা পাওয়া যাচ্ছে ৫৬ দিনের জন্য। তাও মাত্র ৩৫১ টাকার বিনিময়ে।

উল্লেখ্য, বর্তমানে ৪৯৯ টাকার বিনিময়ে ৫৬ দিনের জন্য ৮৪ জিবি ডেটা দিচ্ছে রিলায়েন্স জিও। সেক্ষেত্রে প্রতিদিন ১.৫ জিবি ডেটার মেয়াদ বেঁধে দেওয়া রয়েছে। তবে সঙ্গে মিলছে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন। একই পরিসেবা দিচ্ছে এয়ারটেলও। তবে সেক্ষেত্রে, ৪০১ টাকার বিনিময়ে ৩০ দিনের মেয়াদে ৩০ জিবি ডেটাসহ Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন পাবেন গ্রাহক।