৯ জুলাইয়ের মধ্যে এই ফা’ন্ডে বি’নি’য়ো’গ করলেই মিলবে ১ লক্ষ টা’কা! জানুন বিস্তারিত

বর্তমান দুর্মূল্যের বাজারে যদি সঠিক জায়গায় বিনিয়োগ করে লাভবান হতে চান তাহলে আপনার জন্য রয়েছে আইটিআই মিউচুয়াল ফান্ডের ডায়নামিক বন্ড স্কিমের অপশন। বাজারে এই পর্যন্ত ১২ টি মিউচুয়াল ফান্ড স্কিম রয়েছে যা গ্রাহককে লাভজনক অফার দিচ্ছে। তার মধ্যে থেকে সবথেকে বেশি লাভজনক হলো আইটিআই মাল্টি ক্যপ ফান্ড, আইটিআই লং টার্ম ইকুইটি ফান্ড, আইটিআই ওভারনাইট ফান্ড, আইটিআই লিকুইড ফান্ড।

বর্তমান পরিস্থিতিতে যখন চারিদিকে আর্থিক অবলম্বন চলছে তখন লাভজনক অফার পেতে চাইলে আপনার কাছে সময় রয়েছে আর মাত্র কয়েকটা দিন। এনএফওতে বিনিয়োগ করার শেষ দিন জুলাই মাসের ৯ তারিখ ধার্য করা হয়েছে। মানি মার্কেট ইন্সট্রুমেন্টস এবং অ্যাক্টিভ পোর্টফলিও ম্যানেজমেন্টের মাধ্যমে যদি নিজের আয় সর্বোচ্চ করতে চান তাহলে এখনি এই ফান্ডের সুবিধা নিন।

সম্প্রতি সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে এই তথ্য। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে গ্রাহককে সর্বোচ্চ আয় দিতে তারা সব রকম স্ট্র্যাটেজি অনুসরণ করে। সংস্থার সিইও তথা চিফ ইনভেস্টর জর্জ হাবার জোসেফ সাংবাদিক বৈঠকে জানালেন, স্কিম এবং ফান্ড ম্যানেজমেন্টের মাধ্যমে বিনিয়োগকারীদের বিনিয়োগের সর্বোচ্চ সুবিধা দেবে এই সংস্থা।

তিনি আরো জানিয়েছেন, যারা অল সিজন প্রোডাক্টের কথা ভাবছেন এবং মানি মার্কেটে বিনিয়োগ করে একটা ভালো আয় পেতে চাইছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ হলো আইটিআই ডায়নামিক বন্ড, যা গ্রাহকের সব সমস্যার সমাধান করবে।