বাস্তুমতে কোনদিকে মু’খ করে খাবার খে’লে ও প’ড়া’শো’না করলে ভা’গ্য পা’ল্টে যায়!

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী প্রতিটি মানুষের চলাফেরা, দৈনন্দিন জীবনযাত্রা, অভ্যাস প্রতিটি বিষয়ের উপরেই জ্যোতিষের অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রভাব থাকে। তাই তিনি যদি জ্যোতির্বিজ্ঞান মতে কিছু বিষয় মাথায় রেখে নিজে দৈনন্দিন জীবনযাত্রা অতিবাহিত করেন তাহলে জীবনে শুভ প্রভাব পড়ে। অনেক বাধা বিপত্তি এড়ানো সম্ভব হয়। জীবনে সফল হওয়া যায়।

জ্যোতিষ শাস্ত্রে বলে উত্তর দিকে মুখ করে পড়তে বসলে নাকি তা অধিক কার্যকরী ফলাফল দেয়। কারণ উত্তর পোল থেকে আগত এনার্জি শরীরকে যে ভাবে প্রভাবিত করে তাতে পড়াশোনার বেশ উপকার হয় বলে মনে করেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞরা। তাই পড়াশুনায় মনোযোগ বাড়ানোর জন্য উত্তর দিকে একটি লুকিং গ্লাস রেখে দেওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা।

আবার যদি কেউ জীবনে ধনী হতে চান তাহলে তাকে রোজ উত্তর দিকে মুখ করে খেতে বসতে হবে। এতে দিন প্রতিদিন সম্পত্তি বৃদ্ধি পাবে। আবার জীবনের যশ এবং বিলাসিতা পেতে চাইলে দক্ষিণ দিকে মুখ করে খেতে হবে। আবার পূর্ব দিকে মুখ করে খেতে বসলে আয়ু বৃদ্ধি পায় বলে মনে করেন বিশেষজ্ঞরা।

অতএব, আয়ু বৃদ্ধি করতে চাইলে, পড়াশোনায় মনোযোগ চাইলে, জীবনের জল বিলাসিতা এবং ধন সম্পদ অর্জন করতে চাইলে বিভিন্ন দিকের বিভিন্ন প্রভাব থাকে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তাই এবার থেকে দৈনন্দিন জীবনে যে কোন কাজ করার আগে দিক বিবেচনা করে এগোনোই ভালো।