CRPF বিজেপির হয়ে কাজ করলে বলবোই: নোটিশ পেয়েও একই মন্তব্য মমতার

একুশের বিধানসভা নির্বাচন উপলক্ষে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক অভিযোগ রয়েছে। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোট প্রভাবিত করার অভিযোগও তুলেছেন তিনি। একই সঙ্গে কোথাও বেচাল দেখলেই সিআরপিএফকে ঘেরাও করার নিদানও দিয়েছেন তিনি। এই নিয়ে নির্বাচন কমিশনের তরফ থেকে নোটিশও পেয়েছেন মমতা।

তবে নির্বাচন কমিশনের নোটিশও তাকে দমাতে পারেনি। শুক্রবার জামালপুরের সভা থেকে ফের সিআরপিএফকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে এদিন নির্বাচন কমিশনও ছিল তার নিশানায়। চতুর্থ দফার নির্বাচনের জন্য ভোট প্রচার করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ফের বললেন, কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা বিজেপির হয়ে কাজ করছে।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলে, কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের তিনি সম্মান করেন। তবে কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের মধ্যে যারা বিজেপির হয়ে কাজ করছেন তাদের প্রতি বিন্দুমাত্র সম্মান প্রদর্শন করতে চান না তিনি। তিনি এদিন বলেন, সিআরপিএফ বিজেপির হয়ে কাজ করলে তার প্রতিবাদ তিনি করবেনই।

এদিন নরেন্দ্র মোদী এবং অমিত শাহের প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী অনেক কিছুই বলে থাকেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীও অনেক আপত্তিকর মন্তব্য করেন। তবে তাদের বিরুদ্ধে কোনো বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয় না। উল্টোদিকে তৃণমূল সুপ্রিমো কিছু বললেই বিধি ভঙ্গের অভিযোগ তুলে তাকে শো কজ করা হয়। এতে অবশ্য বিন্দুমাত্র বিচলিত নন তিনি। কমিশনের প্রতি অভিযোগের আঙ্গুল তুলে তিনি বলেন, তৃণমূলের প্রতি অবিচার করা হচ্ছে!