“মানুষের পাশে দাঁড়াবো”, ভোটে লড়ার টিকিট পেয়ে প্রতিক্রিয়া আসানসোলের তারকা প্রার্থী সায়নী ঘোষের

একুশের লড়াইয়ে তৃণমূলের হয়ে দিদির সৈনিক রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অদিতি মুন্সি, মনোজ তিওয়ারি, জুন মালিয়ারা। গোটা রাজ্য রাজনীতিই যেন ক্রমে টলিউডমুখী হয়ে পড়ছে। টলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা এই দফায় দিদির হয়ে লড়ছেন। পূর্ব জল্পনা অনুযায়ীই সেই লড়াইয়ে সামিল হয়েছেন টলিউডের বিশিষ্ট অভিনেত্রী সায়নী ঘোষ।

দিদির থেকে ভোটে লড়াই করার সুযোগ পেয়ে কেমন লাগছে তার? জানালেন সংবাদ মাধ্যমের সামনে সাক্ষাৎকার দিতে গিয়ে। অভিনেত্রী জানাচ্ছেন, আসন্ন একুশের লড়াইয়ে দিদির পাশে থেকে লড়াই করার সুযোগ পেয়ে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত। মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করতে চান তিনি। বিশেষত দিদি যখন তাকে বলে দিয়েছেন “নতুন রক্ত, যাও কাজ করো। দিদির বার্তা মানুষের মধ্যে পৌঁছে দাও”।

সেই দায়িত্ব পেয়ে অত্যন্ত উচ্ছ্বসিত সায়নী। প্রসঙ্গত, আসানসোল দক্ষিণের প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। এই আসানসোলেই বিজেপির তরফ থেকে সাংসদ হয়ে রয়েছেন বাবুল সুপ্রিয়। এ প্রসঙ্গে সায়নীর বক্তব্য, আসানসোলের মানুষরা শিল্পীদের পছন্দ করেন। যা তাকে আরো বেশি করে লড়াইয়ের জন্য অনুপ্রেরণা যোগাচ্ছে। সোনার বাংলা গড়তে দিদিকে সাহায্য করতে চান সায়নী। শুনে নিন তার সেই সাক্ষাৎকার।