গুলি করে খতম করে দেব, বুথের বাইরে বিজেপি কর্মীকে হুমকি টিএমসি প্রার্থীর

আজ সকাল থেকেই রাজ্য জুড়ে প্রথম দফার ভোট গ্রহণ পর্ব শুরু হয়েছে। তার মাঝেই রাজ্যের বিভিন্ন জায়গা থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। এবার রাজ্য শাসকদলের তরফের প্রার্থীর বিরুদ্ধেই বিরোধী দলের প্রার্থীকে প্রকাশ্যে হুমকি দেওয়ার ভিডিও সামনে এলো। পুরুলিয়ার মুনসেফডাঙ্গার একটি ভোট গ্রহণ কেন্দ্রে তৃণমূল এবং বিজেপির মধ্যে তুমুল বচসা বাঁধলো।

বচসার মাঝেই পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যেই এক বিজেপি কর্মীরকে গুলি করে খুন করার হুমকি দিলেন। সংবাদমাধ্যমে সেই ভিডিও ধরা পড়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই ভোট গ্রহণ কেন্দ্রে। প্রসঙ্গত এদিন সকালে ওই ভোট গ্রহণ কেন্দ্রে ইভিএমে কারচুপির অভিযোগ ওঠে।

এক চিহ্নে ভোট দিলে অন্য চিহ্নে ভোট পড়ছে! এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে মুহূর্তের মধ্যেই উত্তাল হয়ে ওঠে ওই ভোট গ্রহণ কেন্দ্র। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে তৃণমূল এবং বিজেপির কর্মীদের মধ্যে তীব্র বচসা বাঁধে। সেই সময় পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছান এবং তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা।

সেই সময়েই ওই তৃণমূল প্রার্থী প্রকাশ্যেই এক বিজেপি কর্মীকে গুলি করে খুন করে দেওয়ার হুমকি দেন। খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। ওই ভোটগ্রহণ কেন্দ্রে বিজেপির তরফের প্রার্থী সুদীপ মুখোপাধ্যায় অবশ্য এই ইভিএম কারচুপির অভিযোগ অস্বীকার করেছেন।