ভোট পর্যন্ত সহ্য করবো, এরপর টেনে টেনে সামনে নিয়ে আসবো, বিজেপিকে চরম হুঁশিয়ারি দিলেন মমতা

আজ কোচবিহারের দিনহাটায় ভোটের প্রচারে অংশগ্রহণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের প্রচার সভায় বিজেপিকে কার্যত তুলধোনা করেছেন তৃণমূল সুপ্রিমো। এদিন প্রচারের শুরুতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে ঝাঁঝালো ভাষায় আক্রমণ করেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে রাজ্যবাসীকে নিজের জয়ের আশ্বাসও দিয়েছেন তিনি।

এদিন ভোটের প্রচারে নেমে বিজেপিকে কার্যত হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী। বিজেপির প্রতি মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, ভোট পর্ব সমাধা হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন। ভোট পর্ব মিটলেই বিজেপির বিরুদ্ধে অ্যাকশন নেবেন তিনি। এদিন তিনি বলেন, ‌ বিজেপি জায়গায় জায়গায় গুন্ডামি করে বেড়াচ্ছে। কোচবিহারের দলের বহু সদস্যকে মেরেছে।

তিনি আরো বলেন, রাজ্যের ভোট পরিচালনা করছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির নির্দেশেই নন্দীগ্রামে তান্ডব চালিয়ে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। বিজেপির নামে ভোট চাইছে তারা। তবে ভয় পেলে চলবে না। কোচবিহারের মা-বোনেদের উলুধ্বনি-শঙ্খধ্বনি-আজানধ্বনি দিয়ে এর প্রতিবাদ করার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আবার এদিন নাম না করেই শুভেন্দু অধিকারীকে এক হাত নিয়েছেন মুখ্যমন্ত্রী। নাম না করেই বিজেপি প্রার্থীকে “গদ্দার” বলেন তিনি। তিনি এদিন বলেন, বিজেপির নিজস্ব কোনো প্রার্থী নেই। তৃণমূল, সিপিএমের থেকে এতদিন টাকা খেয়ে এবার বিজেপিতে পা বাড়িয়েছে। এরা সকলেই এক একটা মিরজাফর।