“অর্ধন’গ্ন” অবস্থায় দেখতে চাই রণবীরকে, নুসরাতের কথা শুনে কি প্রতিক্রিয়া দিলেন আলিয়া

রনবির কাপুরের প্রথম সিনেমা ছিল সাবারিয়া। প্রথম সিনেমাতেই অসাধারণ অভিনয় করে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। তবে সব থেকে বেশি যেটি নজর কেড়েছিল তা হল, সেই সিনেমাতে তিনি একটি দৃশ্য করেছিলেন শুধুমাত্র তোয়ালে। প্রথম সিনেমা থেকেই চকলেট বয় ইমেজ নিয়ে সকলের মন জয় করেছিলেন তিনি। তার প্রেমে পড়ে গিয়েছিলেন লক্ষ লক্ষ যুবতী। শুধু সাধারণ মানুষ বললে ভুল বলা হবে, তার প্রেমে পড়ে গিয়েছিলেন বহু নায়িকা।দীপিকা পাডুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ সকলের সাথে প্রেম করেছেন রণবীর কাপুর।

সম্প্রতি তিনি প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন আলিয়া ভাটের সাথে। রানবির কে প্রথমে কিছুটা অপছন্দ ছিল মহেশ ভাটের। স্বাভাবিকভাবেই কোন বাবা চাইবেন না, যে পুরুষ বহু নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে থাকেন, তার সঙ্গে নিজের মেয়ে প্রেম করুক। তবে আলিয়া ভাটের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হওয়ার পর পুরোপুরি পাল্টে গেছেন রানবির কাপুর। খুব শীঘ্রই তারা বিয়ে করতে চলেছেন এমনটাই খবর পাওয়া গেছে।

সম্প্রতি আইআইএফে পুরস্কারের মঞ্চে ঘটে গেলো একটি মজাদার ঘটনা।অনুষ্ঠানের মঞ্চে নুসরাত বারুচা কে যখন ডেকে প্রশ্ন করা হয় যে, তিনি কোন বলিউডের নায়ক কে তোয়ালে পরে দেখতে চান, তখন উত্তর দিতে বেশিক্ষণ সময় নেয়নি বলিউডের এই তারকা। সঙ্গে সঙ্গে তিনি বলে ওঠেন যে, তিনি অবশ্যই রানবির কাপুর কে দেখতে চান তোয়ালে পরে।

সেই সময় দর্শকের আসনে বসেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অর্থাৎ আলিয়া ভাট। নুসরাত বারুচা মুখে এমন কথা শুনে আলিয়া ভাটের প্রতিক্রিয়া কেমন হবে তা দেখার জন্য সঙ্গে সঙ্গে ক্যামেরা তার দিকে ঘোরানো হয়। তবে সম্পূর্ণ ব্যাপারটা বড্ড হালকাভাবেই নিয়েছেন নায়িকা। অভিনেত্রীকে হাসিমুখেই দেখা গেল বিষয়টি নিতে।

হাসির মাধ্যমে তিনি সকলকে বুঝিয়ে দিলেন যে, যতই সকলের মনের মানুষ হোক না কেন রানবির কাপুর, তাকে একমাত্র পাবার অধিকার আছে আলিয়া ভাটের। প্রসঙ্গত উল্লেখ্য,খুব তাড়াতাড়ি আমরা দেখতে চলেছি আলিয়া ভাট এবং রানবির কাপুর অভিনীত সিনেমা ব্রম্ভাস্ত্র।