অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করলেও কোনো প্রমাণ নেই আমার কাছে, বললেন বঙ্গতনয়া পায়েল ঘোষ

সুশান্তের মৃত্যুর রহস্য একদিকে যেমন কাঁপিয়ে দিয়েছে বলেন ইন্ডাস্ট্রিকে তেমনই কিছুদিন আগে বলিউড ইন্ডাস্ট্রিতে কাঁপাতে এসেছিল মি টু মোমেন্ট।বহু অভিনেত্রীরা সংবাদমাধ্যমের সামনে নিজেদের যৌন হেনস্তার কথা অকপটে স্বীকার করে নিয়েছিলেন। ফেরালো একবার অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গ তনয়া পায়েল ঘোষ। ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে পাটেল কি পাঞ্জাবি সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। এবার এই বঙ্গ থানার বিস্ফোরক মন্তব্যে কেঁপে গেল বলিউড ইন্ডাস্ট্রি।

তাইলে দাবী অনুযায়ী কাজের প্রতিশ্রুতি এবং প্রলোভন দেখিয়ে বার বার যৌন হেনস্থা করার চেষ্টা করেছেন অনুরাগ কাশ্যপ।এই বিষয়ে অনেকদিন আগে তিনি টুইট করেছিলেন। কিন্তু সকলের পরামর্শ সেই টুইট তিনি ডিলিট করে দিয়েছিলেন। পরবর্তীকালে সমস্ত টুইট ডিলিট করে দিয়ে অনুরাগ কাশ্যপ কে তিনি ব্লক করে দেন। তাদের অভিভাবকরা অবশ্য এই বিষয়ে কিছু জানতেন না।

সম্প্রতি পায়েল গোটা ঘটনাটির প্রথম থেকে জানান সকলকে। তিনি জানান যে,”আমার এবং অনুরাগ কাশ্যপের বন্ধুত্ব ফেসবুকের মাধ্যমে হয়েছিল। সেখান থেকে আলাপচারিতা বাড়তে থাকে। আমি প্রথমবার ওনার অফিসে গিয়ে দেখা করি। দ্বিতীয় বার দেখা হয় ওনার বাড়িতে। খুব সাধারণ কথাবার্তা হয়েছিল আমাদের মধ্যে। কিন্তু তৃতীয় বার দেখা হতেই উনি আমাকে বিভিন্নভাবে হেনস্থা করার চেষ্টা করেন।পরে আসবো বলে কোন ভাবে সেখান থেকে বেরিয়ে আসি আমি।এরপরই অনুরাগ পায়েলকে বহুবার মেসেজ করার পরেও পায়েল সেখানে আর কোন দিন যাননি।তবে এই ঘটনার প্রমাণ তার কাছে কিছু নেই। বহু বার তিনি নিজের ফোন বদলে ছিলেন। এমনকি সেদিনের ঘটনার কোন রেকর্ড তিনি করেননি।

এই প্রসঙ্গে পায়েল দাবি করেছেন যে,”অনুরাগ কাশাপ কে আমি নারী ক্ষমতায়নের বিষয়ে অনেক কিছুই বলতে শুনেছি। কিন্তু ব্যক্তিগত জীবনে তার মতে প্রকৃত আমি কখনো দেখিনি। উনি আমাকে বহুবার জোর করার চেষ্টা করেছেন।নিজের প্যান্ট খুলে আমাকে ধর্ষণ করার চেষ্টা করেন। তার সাথে বহু অভিনেত্রী রকম সম্পর্ক আছে বলে তিনি জানান। বিষয়টি হয়তো তার কাছে খুবই সাধারণ”।অনুরাগ কাশাপ পায়েলকে আরো বলেন যে, তিনি একবার ফোন করলেই তার কাছে বহু অভিনেত্রী ছুটে চলে আসবেন।একবার যদি পায়েল তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে,তাহলে ভবিষ্যতে গ্ল্যামার দুনিয়ার ক্যরিয়ার উজ্জ্বল করার দায়িত্ব অনুরাগ কাশাপ নেবেন।