খুব দুঃখ হয়েছে মনে, কান্নার ছবি পোস্ট করে আবেগঘন ক্যাপশন শাহরুখ কন্যা সুহানার, ভাইরাল ছবি

বলিউডের বাদশা শাহরুখ খানের তিন সন্তান তার দেখানো পথে যে চলবে তা বলাই বাহুল্য।ইতিমধ্যেই তার মেয়ে সুহানা সোশ্যাল মিডিয়াতে যথেষ্ঠ সাবলীল হিসাবে প্রমাণ করেছে নিজেকে। বাবার সঙ্গে মুখের মিল রয়েছে তার মেয়ের,কাজের দিক থেকেও যেন বাবার ধাঁচ পায় সুহানা এই আশা করছেন সকলে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ার্স রয়েছেন ৯ লক্ষেরও বেশি। বাবার পরিচয় নয়, বরং নিজের যোগ্যতাতে এই ফলোয়ার সংখ্যা বানিয়েছে সুহানা। সোশ্যাল মিডিয়াতে তার বহু ফ্যানপেজ রয়েছে। এখনো পর্যন্ত যদিও বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি পদার্পণ করেন নি, তবুও বিভিন্ন ম্যাগাজিনের পাতায় তার ছবি বারবার তাকে খবরের শিরোনামে তুলে এনেছে।

সম্প্রতি সোহানা তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন। তার এই নতুন ছবিতে তার ফ্যাশন স্টেটমেন্ট স্পষ্ট বোঝা যাচ্ছে। ইন্ডাস্ট্রির অন্দরমহলে ও তার স্টাইল এর প্রশংসা চলছে অবিরত। ছবিতে সুহানাকে লিপস্টিক এবং হালকা আইশ্যাডো তে দেখা গিয়েছে। এই ছবিতে তাকে দেখা গেছে, হালকা অগোছালো চুল, কানে ছোট দুল, মাল্টি গোল্ড নেকলেস গলায় সব মিলিয়ে ব্রাউন হার্ড ইমোজি দিয়ে এই ছবিটি পোস্ট করেছিলেন তার প্রোফাইলে। ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের প্রশংসায় প্রশংসিত হয়েছেন তিনি।

আপাতত সোহানা ২০১৯ সালে থিওডোর জিম্ন পরিচালিত দ্য গ্রে পার্ট অফ ব্লু নামে ইংরেজি শর্ট ফিল্মে কাজ করেছিলেন। সিনেমাটি ইউটিউবে গেলেই দেখা যাবে।মেয়ের প্রথম সিনেমার ট্রেলার বেরোনোর পর শাহরুখ খানকে যখন জিজ্ঞাসা করা হয় কেমন লাগলো, তখন শাহরুখ খান বলেন যে, মেয়ের অভিনয় আমার ভালই লেগেছে।তবে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার আগে সোহানাকে তার ডিগ্রী শেষ করতে হবে। সম্প্রতি সোহানা আরো একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে কাঁদতে দেখা যাচ্ছে। এই ছবিটি অন্য একটি প্রজেক্ট এর শুটিং এর ছবি। তিনি ছবি শিরোনামে লিখেছেন যে, “Congrats if u haven’t seen me crying. quarantine filming.”