“আমি নিতম্ব দোলাই না”, কংগ্রেসের কটাক্ষের উত্তরে যা বললেন কঙ্গনা রানাওয়াত

সোশ্যাল মিডিয়ায় ফের মুখ খুলেছেন বলিউডের কন্ট্রোভার্সিয়াল কুইন’ কঙ্গনা রানাওয়াত। মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক সুখদেব পানসের কটাক্ষের পাল্টা জবাব দিতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের রণংদেহী মূর্তিতে কঙ্গনা। সম্প্রতি Of Madhya Pradesh বিধায়ক তাকে “নাচনে গানেওয়ালি” বলে কটাক্ষ করেছেন। এই কথার পরিপ্রেক্ষিতেই সোশ্যাল মিডিয়ায় পাল্টা জবাব দিলেন কঙ্গনা।

মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক সুখদেব পানসেকে “নির্বোধ” বলে কটাক্ষ করেই সোশ্যাল প্ল্যাটফর্মে কঙ্গনার জবাব, “উনি কি জানেন না আমি দীপিকা, ক্যাটরিনা কিংবা আলিয়া নই! বলিউডে আমিই একমাত্র আইটেম নাম্বারের নাচের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।” শুধু তাই নয়, কঙ্গনার দাবি, “খান, কুমারদের মতো বড়-বড় বলিউড হিরোর ছবিও প্রত্যাখ্যান করেছি আমি! ঠিক এই কারনেই গোটা বলিউডিয়া গ্যাংয়ের নারী-পুরুষরা আজ আমার বিপক্ষে!”

নিজের টুইট বার্তায় কঙ্গনার সংযোজন, “আমি এক রাজপুত্র নারী। আমি কখনোই কোমর দোলাই না, হাড় ভেঙে দিই!” প্রসঙ্গত, সম্প্রতি মধ্যপ্রদেশের বেতুলে ‘ধকড়’ ছবির শুটিং করছিলেন কঙ্গনা। কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে শুটিং সেটে গোলমাল বাঁধানোর অভিযোগ উঠেছে। এর পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে উপস্থিত পুলিশ কংগ্রেস কর্মীদের মারধর করে।

সুখদেব পানসে ঘটনার প্রতিবাদ করেন। পুলিশকে কটাক্ষ করে তিনি বলেন, পুলিশ কখনও এভাবে “অভিনেত্রীর পুতুল” হয়ে থাকতে পারে না। এরপরেই কঙ্গানাকে “নাচনে গানেওয়ালি” বলে কটাক্ষ করেন তিনি। তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে অবশ্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল। শেষমেষ তাকে জবাব দিলেন কঙ্গনা নিজেই।