আমার জীবনে তোকে দরকার নেই, দিদি রঙ্গোলির সাথে তু’মু’ল ব’চ’সা কঙ্গনার, প্রকাশ্যেই হু’ম’কি

বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। তাকে কেন্দ্র করে প্রায়শই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। বলিউডের বেশিরভাগ মানুষের সঙ্গেই কার্যত কঙ্গনার বনিবনা হয় না। তার ঠোঁট কাটা স্বভাবের জন্য বলিউডের অনেকের কাছে তিনি ব্রাত্য। তাই সেই নিয়ে অবশ্য বিন্দুমাত্র চিন্তিত নন কঙ্গনা। তিনি আছেন তার আপন দুনিয়ায়। যে দুনিয়ায় এতদিন তার পাশে থেকেছেন তার দিদি রঙ্গোলি চান্দেল।

কিন্তু হঠাৎ এমনকি হল যে সোশ্যাল মিডিয়ায় রঙ্গোলির সঙ্গেও ঝামেলায় জড়ালেন অভিনেত্রী? দিদিকে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন তার জীবনে এখন থেকে আর রঙ্গোলির কোনও জায়গা নেই! দুই বোনের অন্তর্কলহ ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটা ঠিক কি? আসলে সবটাই ঘটেছে একটি সাক্ষাৎকারের দৌলতে। ওই সাক্ষাৎকারে কঙ্গনাকে জিজ্ঞেস করা হয়েছিল ইনস্টাগ্রাম থেকে কাউকে আনফলো করতে হলে তিনি কাকে আনফলো করতে চান।

এই প্রশ্নের জবাবে কঙ্গনা সটান উত্তর দেন, তিনি তার দিদি রঙ্গোলিকেই আনফলো করবেন। শুধু তাই নয় এরপরেই তিনি দিদিকে সরাসরি ফোন করে বসেন। রঙ্গোলি ফোন ধরতেই তাকে জানিয়ে দেন, “আমার জীবনে আজ থেকে আর তোকে প্রয়োজন নেই”। যদিও বোনের এই কথাই বিন্দুমাত্র বিচলিত হননি দিদি। তিনি তার খুনসুটি ঠিক ধরে ফেলেন।

কঙ্গনার কথার জবাবে রঙ্গোলি পাল্টা বলেন, ‘তুই না চাইলেও আমি তোর জীবনে থাকবো’। এরপর কঙ্গনা তার সাক্ষাৎকারে বলেন রঙ্গোলির সঙ্গে তার বন্ডিংটা ঠিক এতটাই মজবুত। একে অপরকে মনের কথা বোঝানোর জন্য কথা বলার প্রয়োজন হয় না।