ক’ঠি’ন স’ম’য়ে তা’র’কা প্রা’র্থী’দে’র ফো’ন ক’রা হো’ক, নে’ট পা’ড়া’য় ছ’ড়ি’য়ে প’ড়’লো ব্য’ক্তি’গ’ত ফো’ন ন’ম্ব’র

কিছুতেই বাগে আনা যাচ্ছে না করোনাকে। দেশের প্রতিটি প্রান্তই বর্তমানে করোনার বিরুদ্ধে জোর লড়াই চালিয়ে যাচ্ছে। ক্ষুদ্র এক ভাইরাসের বিরুদ্ধে মরণপণ লড়াইয়ে সামিল হয়েছে সারা ভারতবর্ষ। তারই মধ্যে আবার করোনাকে উপেক্ষা করেই রাজ্যজুড়ে জোর ভোটের প্রচার চলছে। টলিউডের তাবড় তাবড় তারকারা একজোটে প্রচার চালাচ্ছেন। মানছেন না কোনো বিধিনিষেধ।

এদের মুখে হামেশাই শোনা যায় পাশে থাকার আশ্বাস বাণী। ভোটের লড়াইয়ে সাধারণের সমর্থন পেতে এরা সর্বদাই মানুষের পাশে থাকার আশ্বাস দিয়ে থাকেন। তবে কার্যক্ষেত্রে তারা ঠিক কতখানি তৎপর সাধারণকে সাহায্য করতে? এই চরম বিপদে, কঠিন পরিস্থিতিতে তারা কি আদেও সাধারণ মানুষের সাহায্যের আবেদনের সাড়া দেবেন? সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমনই প্রশ্ন তুললেন টলিউড পরিচালক ইন্দ্রাশিষ আচার্য।

সম্প্রতি ইন্দ্রাশিষ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে টলিউডের তারকা প্রার্থীদের বিঁধেছেন। ইন্দ্রাশিষের দাবি, যারা এতদিন সাধারণের জন্য কাজ করতে পারছিলেন না বলে অনুযোগ করছিলেন, এবার তাদের সঙ্গে যোগাযোগের জন্য তাদের পার্সোনাল নাম্বার সোশ্যাল মিডিয়ায় প্রচার করে দেওয়া হোক! শুধু তাই নয়, যোগাযোগের পর কে কেমন ভাবে রেসপন্স করছেন তাও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হোক বলে দাবি করেছেন ইন্দ্রাশিষ।

এখানেই অবশ্য শেষ নয়। “নান্দীকার” নাট্য গ্রুপের অন্যতম শিল্পী মধুরিমা হালদার এই পোষ্টের কমেন্ট বক্সে মুকুল রায়, কৌশানি মুখোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, বাবুল সুপ্রিয় থেকে শুরু করে রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, জুন মালিয়া, যশ দাসগুপ্তসহ সকলের ফোন নম্বর শেয়ার করেছেন। এই পোস্টকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। বলাবাহুল্য, ইন্দ্রাশিষের সঙ্গে সহমত পোষণ করছেন অনেকেই।