সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

আমার বিয়েটা যদি প্রথাগত ভাবে হতো তাহলে অনেক কিছুই করতে পারতাম: হেমা মালিনী

বলিউডের পাওয়ার কাপল ধর্মেন্দ্র এবং হেমা মালিনী। অনেক যুদ্ধ করবার পর তাদের বিয়ে হয়েছিল। হেমা মালিনী আজও স্বপ্ন সুন্দরী বয়স তার পেরিয়ে গিয়েছে ৭০ বছর। কিন্তু তার কাছে যেন বয়স এসে পা ছুঁয়ে চলে যায়। অভিনয় নাচ রাজনীতি সবকিছু নিয়েই এখনো রয়েছেন হেমা।

প্রথাগতভাবে দেখে শুনে বিয়ে হয়নি হেমা মালিনী এবং ধর্মেন্দ্র। প্রকাশের সঙ্গে তখন সংসার করছেন ধর্মেন্দ্র সেই সময় দুজন দুজনের প্রেমে পড়ে যান। ৪৩ বছর আগের দাম্পত্য জীবন মোটেও এতটা সুখকর ছিল না।

এ প্রসঙ্গে অভিনেত্রী জানান ভালোবাসা এমনই একটা ব্যাপার কারোর সঙ্গে জড়িয়ে পড়লে কাউকে পছন্দ হলে এটা চলতেই থাকে। প্রথাগত কিছু আমার জন্য নয়, যা ভেবেছি তা ছক ভাঙ্গা। হেমা জানিয়েছেন আমার বিয়েটা যদি প্রথাগতভাবে হত তাহলে আমি জীবনে কিছুই করতে পারতাম না।

তিনি আরো জানান এই যে আমি অভিনয় করছি নাচ করছি নানান জায়গায় যাচ্ছি কথা বলছি রাজনীতি করছি সবকিছুই হচ্ছে আমার সংসারের জন্য। যদি আর সবার মত ছক বাধা গতিতে আমার জীবন চলত এত কিছু আমি করতে পারতাম না।

আরো খবর: বিস্কুট মু’খে দিলেই ধোঁয়া বে’র হ’চ্ছে মুখ দি’য়ে! জনে জনে ভি’ড় করছেন দেখতে!

বেশ কয়েকদিন আগেই তাড়াতাড়ি বিবাহ বার্ষিকী পেরিয়ে এসেছেন। সেই বিয়ের কথাই স্মৃতিচারণ করেছেন হেমা মালিনী। তাদের দাম্পত্য জীবনে অনেক ঝড়-ঝাপটা এসেছে কিন্তু কেউ কারোর হাত ছেড়ে চলে যাননি।

হেমা মালিনী এবং ধর্মেন্দ্র প্রেম শুরু হয়েছিল ৭০ দশক থেকে। ১৯৮০ সালে তারা ঘর বেঁধেছিলেন! আরো একটা পরিবার রয়েছে তা ভেবে কি কখনো খারাপ লাগেনি হে মার?

অভিনেত্রী জানান ধর্মেন্দ্রর মনোযোগে ভাগ বসাতে তার আগের পক্ষে সঙ্গে প্রতিযোগিতার মনোভাব একেবারেই ছিল না। বরং ভালোবাসার মধ্যে কিছুই আসতে পারেনা বলে মনে করেন তিনি!