স্বামী রোশনের কটাক্ষ, রেগে সিঁদুর ছাড়াই সকলের সামনে এলেন শ্রাবন্তী, দেখুন অভিনেত্রীর নতুন লুক

এখন টলিউডের অভিনেত্রী শ্রাবন্তীকে নতুন লুকে দেখা যাচ্ছে। কার কপালে নেই তার স্বামী রোশনের নামে লাল সিঁদুর। সিঁদুর না থাকা কি কোনো ইঙ্গিত দিচ্ছে? এর ভিতর লুকিয়ে আছে কোন রহস্য? বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে গুঞ্জন উঠেছিল শ্রাবন্তী ও রোশনের বৈবাহিক সম্পর্ককে নিয়ে। গত একমাসে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের দূরত্ব আরও কিছু গুণ বেড়েছে। এর মধ্যেই শ্রাবন্তীকে সিঁদুর পরা নিয়ে কটাক্ষ করেছিলেন তার স্বামী রোশন। কটাক্ষ করতে গিয়ে লিখেছিলেন ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যাঁরা সিঁদুর লাগায় তাদের স্বামী অথচ প্রাত্তনের জন্য কিন্তু তাঁদের স্বামী সেটা পছন্দ করে না।

সোশ্যাল মিডিয়াতে যখন শ্রাবন্তী ও রোশন কে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল তার মাঝেও কিন্তু শ্রাবন্তীকে সিঁদুর পড়তে দেখা গেছিল। কিন্তু রোশনের কটাক্ষের পর অভিনেত্রীকে নতুনভাবে দেখা যাচ্ছে। হইচইয়ের নতুন ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা । শুটিং এর ফাঁকে তাকে বেশ খোশ মেজাজেই পাওয়া গেল।

শুটিং এর বাহিরেও একদম অন্যরকম ভাবে দেখা গেল অভিনেত্রী কে। সাদাকালো বেশ ক’টি ছবি তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। আনমনা হয়ে মুঠোফোনে ব্যস্ত নায়িকার কিছু ছবি শুট করেছেন অভিনেত্রীর ফটোগ্রাফার। ফটোগুলো দেখে মনে হচ্ছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে যতই ঝামেলা আসুক না কেন কাজের ক্ষেত্রে তিনি তাঁর দায়িত্ব পালন করছেন।