নেহা কক্করকে বিয়ে করে মুশকিলে পড়েছেন স্বামী রোহন, বিবাহের দুদিনেই মোহভঙ্গ, জানুন কি হলো

বিয়ে করা কি মুখের কথা। নববধূকে যে কিভাবে সামলাতে হয় তা বোধহয় শুধুমাত্র সদ্য বিবাহিত পুরুষেরা জানে। যারা জানেনা তারা ভবিষ্যতে পড়ে যায় বিপাকে। আমাকে কিছুটা অবস্থা হয়েছে রোহন প্রীত সিং এর। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়েছেন সুন্দরী গায়িকা নেহা কক্কর এর সঙ্গে। বহুদিনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গাঁটছড়া বাঁধলেন নেহা কক্কর এবং রোহন প্রীত সিং। অনেকেই ভেবেছিলেন যে, ঠিক যেমন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়নের সঙ্গে পুরোটাই অভিনয় করেছিলেন নেহা কক্কর, এবার হয়তো তাই হবে।

তবে সবাইকে অবাক করে দিয়ে একেবারে ঘরোয়া পরিবেশে বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন নেহা কক্কর এবং রোহন প্রীত সিং। যেহেতু দুজনেই পাঞ্জাবি, তাই সম্পূর্ণ শিখ ধর্ম অনুসরণ করে তাদের বিয়ে হয়েছে। তবে বিয়ের এখনো এক সপ্তাহ পার হয়নি, এর মধ্যেই নেহা কক্করের বিভিন্ন আবদারে রীতিমতো জেরবার হয়ে হয়ে যাচ্ছে তার স্বামী।

প্রতিদিন নিত্যনতুন বায়না করছেন তিনি তার স্বামীর কাছে। কখনো রেস্টুরেন্টে খেতে যাওয়া, কখনোবা শপিং করতে নিয়ে যাওয়া, এসমস্ত বায়না রাখতে গিয়ে প্রায় হিমশিম খেতে হচ্ছে রোহন কে।তবে এসব আবদার রাখতে গিয়ে তিনি যে বিন্দুমাত্র বিরক্ত হচ্ছেন তা কিন্তু নয়। বরং তিনি এই সময়টিকে খুব এনজয় করছেন, একথা তার চোখ মুখ দেখলেই বোঝা যায়।