বহু বছর আগেই মারা গিয়েছেন স্বামী, তবুও সিঁথিতে সিঁদুর পড়েন রেখা, জানুন আসল কারণ

সিনেমার অভিনেতা অভিনেত্রীদের নিয়ে দর্শক মহলে অনেকটাই কৌতুহল রয়েছে। আর থাকবেই বা কেন। প্রতিদিন টা অভিনেতা-অভিনেত্রীদের আলাদা আলাদা ভক্তমণ্ডলী রয়েছে। এরমধ্যে বলিউড অভিনেত্রী রেখা কে নিয়ে দর্শক মন্ডলীর মধ্যে কৌতূহল কিছু কম নেই। তার স্বামী মারা গেছে বহুদিন আগে কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রী কেন এখনো সিঁদুর পরেন সেই নিয়ে কৌতূহলের শেষ নেই। গভীর চোখ সুন্দর ঠোঁট পাশাপাশি লাল সিঁদুর। সবকিছু মিলে ধর্ষণ মন্ডলীর মধ্যে অভিনেত্রীকে নিয়ে কৌতুহল অনেকটাই। বলিউডের এই গ্ল্যামার কুইন ১৯৯০ সালে বিয়ে করেছিলেন প্রখ্যাত শিল্পপতি মুকেশ আগরওয়াল কে।

বিয়ে ঠিক এক বছর পর রেখা এক বিশেষ কাজে আমেরিকায় পাড়ি দেন। তখন জানা যায় অভিনেত্রী স্বামী মুকেশ আগারওয়াল আত্মহত্যা করেছেন। আত্মহত্যার সময় সুইসাইড নোটে লিখেছেন তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। স্বামী মারা গেলেও অভিনেত্রী কিন্তু সিঁদুর পরতে ছাড়েননি। এখনো টকটকে করে মাথায় সিঁদুর দেন।

বহু সাংবাদিকই বহুবার তাকে জিজ্ঞাসা করেছেন যে তিনি কেন সিঁদুর পড়েন?উত্তর এ অভিনেত্রী বলেন সিঁদুর পরা ফ্যাশনের জন্য। তাই স্বামী মারা যাওয়ার পর তিনি সিঁদুর পরেন।

চারিদিকে শোনা যায় অভিনেতা বিনোদ মেহেরা সাথে নাকি রেখার বিবাহ হয়েছিল। কিন্তু অভিনেত্রী এই খবরটিকে গুজব বলে উড়িয়ে দেন। অভিনেত্রী বলেন বিনোদ হলো তার একজন শুভাকাঙ্ক্ষী মানুষ। রেখা অমিতাভ বচ্চনের প্রেমকাহিনী সকলেরই জানা। দ্যা আঞ্জানের সেটে প্রথম দুজনের পরিচয় ঘটে। তারপর তাদের প্রেমকাহিনী চারিদিকে ছড়িয়ে পড়ে। ঋষি কাপুর ও নিতা সিং এর বিয়ের অনুষ্ঠানে রেখা সিঁদুর পড়ে যান। কেন তিনি সিঁদুর পড়ে এসেছেন সেটি তাকে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তরে বলেন যে অভিনয়ের সেট থেকে সরাসরি তিনি অনুষ্ঠানে চলে এসেছেন তাই সিঁদুরটা আর মোছা হয়নি। এরপর থেকেই গুঞ্জন রোটে যায় অমিতাভ বচ্চনের সাথে গোপনে বিবাহ হয়েছে।