ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে বিপুল নিয়োগ, আজই করুন আবেদন

স্বাভাবিকভাবে গত বছরে করোনার সময় সাধারণ মানুষদের জীবনযাত্রা একদম বিপর্যস্ত হয়ে পড়েছিল। সরকারি-বেসরকারি সমস্ত জায়গা থেকে হয়েছিল কর্মী ছাঁটাই। হয়ে গিয়েছিল অসংখ্য মানুষ বেকার, তবে নতুন বছর পড়তে না পড়তেই এবার সাধারণ মানুষদের জন্য নতুন খবর এলো। সেই সমস্ত বেকার মানুষদের সামনে আসতে চলেছে চাকরির নানা রকম সুযোগ। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যেখানে বলা হয়েছে যে কর্মী নিয়োগ করা হবে। জুনিয়ার ইঞ্জিনিয়ার পদের জন্য কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যে সমস্ত প্রার্থীরা আগ্রহী তাদের তাড়াতাড়ি আবেদন করার জন্য বলা হয়েছে।

খবর সূত্রে জানা গেছে যে এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে কারণ বারাওনি রিফাইনারিতে কর্মী নিয়োগ করা হবে। এই সম্পর্কে যদি বিস্তারিত জানতে হয় তাহলে icol.com ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে হবে । যে সমস্ত প্রার্থীরা আগ্রহী তাদের ১৯ শে ফেব্রুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। জানা গেছে যে আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়ে গেছে জুনিয়ার ইঞ্জিনিয়ার অ্যাসিস্ট্যান্ট ৪ চাকরির জন্য ১৬ টি আসন রয়েছে যাদের বেতন হবে প্রায় ২৫ হাজার থেকে ১০৫০০০ পর্যন্ত।

এই পদে আসা প্রার্থীদের তিন বছরের জন্য রিফাইনারি নিয়ে ডিপ্লোমা করতে হবে এরকম বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ২৬ বছর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে তাদের আবেদনপত্র জমা দিতে পারবেন। এই পদের জন্য বিএসসি প্রার্থীরাও আবেদন করতে পারবেন। যে সমস্ত বিএসসি প্রার্থীর আবেদন করবেন তাদের ৫০% নাম্বার থাকতে হবে।