প্রথমবার ফি’ল্মে একসাথে কা’জ করছেন হৃত্বিক ও দীপিকা, অ’ধী’র আ’গ্র’হে অ’পে’ক্ষা করছেন নেটিজেনরা

এই প্রথমবার বড় পর্দায় হৃত্বিক রোশনের সঙ্গে জোট বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোন। তাদের অভিনীত ছবি ‘ফাইটার’ মুক্তি পাবে শীঘ্রই। তবে ছবির নাম ‘ফাইটার’ হলেও কিন্তু এই ছবিতে দীপিকা এবং হৃত্বিককে ফাইট করতে দেখা যাবে না। তারা বরং এই ছবিতে জুটি হিসেবেই অভিনয় করতে চলেছেন। শুক্রবার নিজের পরবর্তী ছবির কাজ সম্পর্কে আপডেট সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন হৃত্বিক রোশন। দীপিকা ও ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে একাধিক ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন তিনি।

নতুন ছবি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত অভিনেতা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, এই দল এবার ওড়ার জন্য তৈরি। প্রসঙ্গত সিদ্ধাত আনন্দের পরিচালনায় এর আগেও ‘ওয়ার’ ছবিতে কাজ করেছিলেন হৃত্বিক রোশন। সেই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছিলেন বাণী কাপুর এবং টাইগার শ্রফ। ২০২২ সালে মুক্তি পাবে এই ছবি। এই ছবির হাত ধরেই বলিউডের এই প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে।

শুধু ভারত নয়, সমগ্র বিশ্বের দর্শকের জন্য তৈরি হচ্ছে এই নতুন ছবি। ভায়াকম ১৮ স্টুডিওসের প্রযোজনায় বিশ্বের বিভিন্ন প্রান্ত জুড়ে শুটিং করা হবে এই ছবির। গত জানুয়ারি মাসেই হৃত্বিক রোশনের জন্মদিনের দিন এই ছবির ঘোষণা করা হয়। এদিন হৃত্বিক নিজের সোশ্যাল মিডিয়া পেইজে ছবির একটি ছোট্ট টিজার শেয়ার করেছেন। MARFLIX ভিশনে ‘ফাইটার’রের টিজার শেয়ার করেছেন তিনি।