সরস্বতী পুজোর প্রেম রাশি অনুযায়ী কেমন যাবে! ছেলে-মেয়েরা জেনে নিন

ভ্যালেন্টাইন ডে মানেই প্রেমের দিন। প্রতিবছর তা পালিত হয় 14 ই ফেব্রুয়ারি।ফেব্রুয়ারি মাসের 14 তারিখ ছাড়াও আরেকটি দিন হিসেবে পালিত হয় বাঙ্গালীদের মধ্যে। তাহলো সরস্বতী পুজোর দিন। সরস্বতী পূজা মানেই যুবক-যুবতীদের কাছে রঙিন একটি দিন। সকালে উঠেই সাজুগুজু করে বেরিয়ে পড়া।বন্ধুদের সঙ্গে অথবা পছন্দের মানুষের হাত ধরে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়ানো। স্কুল কলেজের সেই রঙিন দিন ভুলতে পারে না কেউ।

জ্যোতিষশাস্ত্র মতে চলতি বছরের সরস্বতী পুজোর দিন কোন কোন রাশির প্রেমের দিক সুমধুর হতে চলেছে তা দেখে নেওয়া যাক। আপনি যদি পরেন এই রাশির মধ্যে, তাহলে আজই মনের কথা বলে দেবেন সঙ্গী অথবা সঙ্গিনীকে।

মেষ সিংহ এবং ধনু এই তিন টি রাশির জাতক-জাতিকাদের চলতি বছরে নতুন প্রেম এবং বিবাহের যোগ রয়েছে। যারা বিয়ের আসা প্রায় ছেড়েই দিয়েছেন, তাদের জীবনে আসতে পারে নতুন সঙ্গী অথবা সঙ্গিনীর সংস্পর্শ।

বৃষ রাশি, কর্কট রাশি, বৃশ্চিক রাশি এই তিনটি রাশির জাতক-জাতিকারা কিন্তু প্রেমের বিষয়ে সদা সতর্ক থাকুন। কোন বিবাহ বহির্ভূত অথবা সামাজিক বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়বেন না দয়া করে। কোন মরীচিকা তে সাড়া না দিয়ে সংসারে মন দিন। না হলে আপনার জীবনে পারিবারিক কলহ থেকে আরম্ভ করে বিবাহ বিচ্ছেদ পর্যন্ত হতে পারে।

বাকি সমস্ত রাশির জাতক-জাতিকাদের এই বছর সে রকম প্রেমের ক্ষেত্রে উত্থান-পতন নেই।নতুন প্রেমের যোগ থাকলেও সম্পর্কে দানা বাঁধতে অনেকটা সময় লেগে যাবে। তাই চলতি বছরে সেভাবে সম্পর্কে বাঁধন আসবে না। বেশি প্রত্যাশা করতে গিয়ে সম্পর্কে চিড় ধরে যেতে পারে।তাই সতর্ক থাকাটা খুব জরুরি।