একে অপরকে কতটা ভালোবাসেন, সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করে জানালেন রাজ-শুভশ্রী

আমরা সকলেই জানি যে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় একে অপরকে কতটা ভালবাসেন। তাদের প্রথম দেখা হয় চ্যালেঞ্জের সেটে। এরপর আস্তে আস্তে তাদের বন্ধুত্ব, ধীরে ধীরে তা পরিণত হয় প্রেমে। ৩ বছর হলো তারা একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। চলতি বছরে আমাদের সকলকে সুসংবাদ দিয়ে তারা ঘরে নিয়ে এলেন ছোট্ট পুত্রসন্তান কে। প্রথম থেকেই স্ত্রীকে ভালোবাসার চাদরে মুড়ে রাখতে কোনরকম ত্রুটি করেননি রাজ চক্রবর্তী। তবে পুত্র সন্তান হবার কিছু দিন আগে নিজেই করো না আক্রান্ত হয়েছিলেন রাজ। আর কিছুদিনের মধ্যেই তার বাবা করণা আক্রান্ত হয়ে ইহলোকের মায়া ত্যাগ করে চলে যান।

তবে সমস্ত কঠিন সময় পেরিয়ে তাদের চলে আসে ছোট্ট জুবান। তাকে নিয়ে তাদের নতুন জীবন শুরু হয়।একের পরে এক ভিডিও এবং ছবিতে সোশ্যাল মিডিয়া ভরে যায়। সকলেই দূর থেকে আসির্বাদ করে এই ছোট্ট শিশু পুত্রকে। এমনকি অতীতের সমস্ত মনমালিন্য দূরে সরিয়ে রেখে মিমি চক্রবর্তী ছোট পুত্র সন্তানের জন্য একরাশ ভালোবাসা সহ উপহার পাঠিয়ে দেন। নতুন অতিথি সকলের মধ্যে মিলন করিয়ে দেয়।

View this post on Instagram

🖤🖤🖤 @rajchoco

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

তবে সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এখানে কিন্তু কথা উল্লেখ করা নেই তাদের ছোট্ট পুত্রসন্তানের কথা। বরং স্বামী এবং স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি উঠে এসেছে সকলের সামনে। একে অপরকে জড়িয়ে ধরে সেলফি তুলেছেন তারা।এই ছবিতে আরও একবার তাদের ভালোবাসা সকলের কাছে স্পষ্ট হয়ে যায়। ছবিটি নেটিজেনদের কাছে খুবই গ্রহণযোগ্য হয়েছে। এই ছবির মাধ্যমে আরও একবার সকলে তাদের আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন।