আপনার কাছে কি পরিমাণ টাকা থাকবে, ওয়ালেটের রং বলে দেবে সেকথা, পুরুষরা জানুন অবশ্যই

আমাদের জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। বাস্তু খারাপ হওয়ার ফলে নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে জীবনে। বাস্তুর ফলে নানা ধরনের দুর্ঘটনা ঘটে থাকে আমাদের জীবনে। অনেকেই ভেবে পান না কেন তাদের জীবনে এত সমস্যা আছে অর্থ থাকছে না এই সমস্ত কিছুর জন্য দায়ী । এরজন্য বাস্ত ঠিক রাখা অন্তত প্রয়োজনীয় বিষয় অর্থ ভাগ্যের উন্নতির জন্য।

বাস্তুমতে কিছু কিছু রংয়ের উল্লেখ করে দেওয়া আছে অর্থাৎ ওই রঙের ওয়ালেট বা পার্স ব্যবহার করলে আমরা জীবনে কোনদিনও কোন অর্থ সমস্যা দেখা যাবে না। এছাড়াও ধারদেনা সমস্যা থেকে আপনি মুক্তি পাবেন। প্রথমত কি মনে করেন কালো রং অত্যন্ত অশুভ। এই কারণের জন্য অনেকে কালো রংয়ের ওয়ালেট বা পার্স ব্যবহার করে থাকেননা। কিন্তু কালো রং সূর্যশক্তিকে শোষণ করার ক্ষমতা রাখে অর্থাৎ কালো রঙের ওয়ালেট বা পার্স ব্যবহার করলে, তার মধ্যে সবসময় সৌরশক্তির তেজ বজায় থাকবে। এরফলে আপনার কোনদিনও অর্থের সমস্যা দেখা যাবেনা।

দ্বিতীয়ত হলুদ রঙের ওয়ালেট বা পার্স ব্যবহারর করতেই পারেন কারণ হলুদ রং সৌভাগ্যের প্রতীক। তাই হলুদ রঙের ওয়ালেট বা পার্স ব্যবহার করলে আপনি আর্থিক ও ভাগ্যের দিক থেকে কোনো সমস্যা দেখা যাবেনা। এছাড়াও আপনি গোলাপি রংয়ের কোন পার্স বা ওয়ালেট ব্যবহার করতেই পারেন কারণ বাস্তু মতে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

অন্যদিকের যে রঙের ওয়ালেট ব্যবহার করা উচিত নয় সেগুলি হল- প্রথমত লাল রঙের ওয়ালেট ব্যবহার করা একদমই উচিত নয়। কারন আগুনের রং লাল তাই পার্স রঙ লাল হয়ে থাকে। তাহলে আগুনের মত পুড়ে ছারখার হয়ে যেতে পারে আপনার অর্থভাগ্য। এছাড়াও নীল রঙের ব্যবহার করা উচিত নয় ওয়ালেট বা পার্স ক্ষেএ। নীল রঙ হল ডুবে যাওয়ার ইঙ্গিত ,তাই এই দুটি রঙকে সবসময় আপনার ওয়ালেট বা পার্স এর ক্ষেত্রে এরিয়ে চলুন।