বাদামি রঙের টপে হ’ট এন্ড সুইট দর্শনা বণিক, চোখের চাহনিতেই কুপোকাত নেট বিশ্ব

দর্শনা বণিক, অনেকের কাছে খুব একটি পরিচিত অভিনেত্রী না হলেও যারা এই অভিনেত্রী কে চেনেন,তারা জানেন নিজের অভিনয় দক্ষতার যারা খুব সহজে তিনি সকলের মন জয় করে ফেলেছিলেন খুব অল্প সময়ে। তার চোখের চাহনি থেকে আরম্ভ করে তার অভিনয় দক্ষতা সবকিছুতেই প্রায় মুগ্ধ হয়ে থাকেন দর্শকরা। তিনি একজন তামিল সিনেমার অভিনেত্রী। তবে বাংলা সিনেমা তে ও তার বিশেষ নামডাক আছে। তিনি তার কর্মজীবন শুরু করেন বেশ কয়েকটি বিজ্ঞাপনের মাধ্যম দিয়ে। তিনি বোরোলিন, ভোডাফোন, এইরকম বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছিলেন।

View this post on Instagram

🖤🖤🖤

A post shared by Darshana Banik (@darshanabanik) on

তার অভিনীত বেশ কয়েকটি উল্লেখযোগ্য বাংলা সিনেমার মধ্যে আসছে আবার শবর, এবার শবর, জোজর নাম রয়েছে।তিনি অন্যান্য অভিনেত্রীর মতোই সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকতে পছন্দ করেন।

সম্প্রতি লকডাউন চলাকালীন তিনি অনেক ফটো শুট করে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন। এই সমস্ত ছবি ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগে না।

ঠিক তেমনই আরেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে তিনি পোস্ট করেছেন সম্প্রতি। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে, একটি স্লো মোশানে ভিডিও পোস্ট করতে। এই ভিডিওটিতে তিনি পরে রয়েছেন একটি বাদামি কালারের টপ। সম্ভবত কোনো একটি গানের তালে তালে তিনি নাচ করছিলেন।

তার চোখে-মুখে দেখে মনে হচ্ছে তিনি বেশ খুশি হয়েছেন এই নাচ করতে গিয়ে। ভিডিওটি কিছুক্ষণের মধ্যেই কয়েক হাজার দর্শকের কাছে পৌঁছে গেছে।লাইক এর সঙ্গে সঙ্গে অভিনেত্রী র সৌন্দর্যের প্রশংসা করার কোনো খামতি রাখেনি দর্শকরা।