হট আন্দাজে প্রিয়াঙ্কা, এরকম পোশাকে এর আগে দেখা যায়নি তাকে, দেখুন অভিনেত্রীর বোল্ড লুক

প্রিয়াঙ্কা সরকার, সেই ছোট্ট মিষ্টি নায়িকা যাকে আমরা চিরদিনই তুমি যে আমার ছবি থেকে চিনেছি। প্রথম সিনেমা থেকেই তাঁর অনবদ্য অভিনয় দিয়ে তিনি আমাদের সকলের মন জয় করে নিয়েছেন। তারপর তিনি বিবাহ করেন রাহুলকে। তাদের একমাত্র ছেলে সবুজ। কিন্তু তার এবং রাহুলের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় খুব শীঘ্রই। এর পর বেশ কিছু দিন অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন তিনি। তবে ছেলে একটু বড় হতেই আবার একেবারে নতুন অবতারে তাকে দেখা যায়। এরপরই শুরু হয় তার সিনেমা জগতের জয়যাত্রা।

একের পর এক হিট সিনেমা দিতে থাকেন তিনি। বয়সের সাথে সাথে এবং সময়ের সাথে সাথে তার অভিনয় দক্ষতা ও বেড়েছে সমান তালে। তার অভিনয় দেখে যে কোন মানুষ মুগ্ধ হয়ে যেতে বাধ্য। তবে দীর্ঘকালীন লকডাউন থাকার ফলে অন্যান্য অভিনেত্রী দের মত প্রিয়াংকা সরকার ও মেতেছেন ফটোশুটের নেশায়। তিনি অন্যদের মতো নিজের মনের মত ফটো শুট করে ভক্তদের সাথে যোগাযোগ রাখার চেষ্টা করছেন। সম্প্রতি তাকে দেখা যায় আনন্দলোক ম্যাগাজিনের কভার পেজে। কভার পেজে তার ছবিটি দেখতে লাগছিল অনবদ্য। একেবারে অন্য একটি লুকে নিজেকে তুলে ধরেছেন তিনি।

তার পরনে রয়েছে একটি ডাংরি, এবং তার উর্ধ্বাঙ্গ ঢাকা রয়েছে একটি সাদা রঙের টিউব দিয়ে। একদিকে দাংরির স্ট্র্যাপ টি খোলা। তার চোখের চাহনি এবং তার বডি ল্যাঙ্গুয়েজ দেখে মনে হবে যেন তিনি একজন ট্রেন্ড মডেল। তার এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে অভিনেত্রীর এই ছবির প্রশংসা করেছেন বহু নেটিজেন।