ভারতের মার্কেটে এ’লো Honda Forza 125CC, দেখে নিন ফি’চা’র্স

স্কুটার প্রেমীদের জন্য এবার এসে গেছে দারুন একটি দুর্দান্ত সুখবর। বিশ্ববাজারে এবার আসতে চলেছে হোন্ডা 125 সিসি। স্কুটারটিতে রয়েছে একাধিক নতুন নতুন ফিচার এবং আপডেট সাথে থাকছে ইলেকট্রিক স্কিন এডজাস্টমেন্ট এবং ইউএসবি টাইপ সি সকেট থাকছে, স্মার্ট কি, থাকছে হেলমেট রাখার জন্য স্টোরেজ, আরো অনেক ফিচারস।

এই স্কুটারটির মিলানের একটি শোতে লঞ্চ করা হবে। ইউরোপ গ্রাহকদের কাছে ২০১৫ সালে হোন্ডা এই ধরনের স্কুটার বিক্রি করেছিল এবং যা ৮০ হাজারেরও বেশি বিক্রি হয়ে গেছে। এর মধ্যে রয়েছে স্মার্ট পাওয়ার ইঞ্জিন। শহরের রাস্তাতে অলিতে-গলিতে যাতে সঠিকভাবে চলতে পারে সেজন্য এর করা হয়েছে টিউন।

হাইওয়েতে স্মুমলি চালানোর জন্য রয়েছে উইন স্কীন প্রটেকশন। ইলেকট্রিক স্ক্রীন কন্ট্রোলের জন্য রয়েছে স্কুটারের বাঁদিকের হ্যান্ডেল। বাতাসের গতিবেগকে আটকাবে লম্বা উইন্ড স্ক্রীন। এই স্কুটারে রয়েছে আরও আকর্ষণীয় ব্যাপার। রয়েছে এনালগ স্পিডোমিটার রেভ কাউন্টার, রয়েছে ডিজিটাল ডিসপ্লে তিনটি মোড,এছাড়াও থাকছে ডিজিটাল ডিসপ্লে ট্রিপমিটার, থার্মোমিটার এবং জ্বালানি কত খরচ হয়েছে সে ব্যাপারেও তথ্য জানা যাবে। এছাড়া এই মডেলটিতে রয়েছে এনহান্স স্মার্ট পাওয়ার ফোর ভোল্ট ওয়াটার কুলড sohc ইঞ্জিন।