চোখের সামনে ধাক্কা খেয়ে পড়ে যাচ্ছে শখের গাড়ি, কিন্তু কিছুই করার নেই, দেখুন ভিডিও

বড় দামি গাড়ি নদীর এপার থেকে ওপার নিয়ে যাবার জন্য আমাদের দরকার হয় বড় নৌকা অথবা লঞ্চের। তাতে করে সহজে আমরা আমাদের সাধের গাড়িটি নিয়ে নদী পারাপার করে থাকি। এমন সময় যদি ঘটে যায় সমূহ দুর্ঘটনা এবং নদী পারাপার করতে গিয়ে আমাদের সাধের গাড়িটি যদি তলিয়ে যায় জলে, তাহলে কেমন লাগবে ভেবে দেখুন তো।

ব্যাপারটা ভাবলেই যেন কেমন কষ্ট হচ্ছে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যেখানে জল জ্যান্ত এমন ঘটনার সাক্ষী রয়েছেন বহু মানুষ। সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও আমরা দেখতে পাই যা দেখে আমরা মনোরঞ্জন করে থাকি আমাদের।

কিছুদিন আগেই দুটি বড়োসড়ো স্টিমারের প্রতিযোগিতার ভিডিও দেখে রীতিমতো নিন্দার ঝড় উঠে গিয়েছিলো সকল মহলে।এইভাবে মাঝ গঙ্গায় প্রতিযোগিতা করতে গিয়ে লক্ষ লক্ষ মানুষের প্রাণ চলে যেতে পারে। তাই অবিলম্বে এই রকম ঘটনা যেন না ঘটে তার জন্য প্রস্টেট করেছিলেন বহু মানুষ।

কিন্তু এই বাড়ির যে ভিডিওটি ভাইরাল হয়েছে, এবং সেখানে যে দুর্ঘটনাটি দেখানো হয়েছে, সেখানে একজন নীরব দর্শক হয়ে দাঁড়িয়ে থাকা ছাড়া আর কোন কাজ নেই কারোর। এককথায় গাড়ির মালিককে সমবেদনা ছাড়া অন্য কিছু করারও নেই সেখানকার উপস্থিত দর্শকদের।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বড় ল্যাম্বারগিনি গাড়ি নিয়ে লঞ্চে তোলার চেষ্টা করছেন কিছু মানুষ। প্রায় অনেকটাই উঠে গিয়েছিল সেই গাড়িটা কিন্তু হঠাৎ মাঝপথে ঘটে যায় দুর্ঘটনা। গাড়ির ভার রাখতে না পেরে নৌকাটি সঙ্গে সঙ্গে উল্টে যায় এবং সঙ্গে সঙ্গে উল্টে যায় দামি ল্যাম্বারগিনি গাড়িটিও।

ঘটনাটি দেখে রীতিমতো মালিকপক্ষের হাত পড়ে গেছে মাথায় কিন্তু এক্ষেত্রে তিনি কাউকে দোষারোপ করতে পারেন না কারণ ব্যাপারটা একেবারেই অনিচ্ছাকৃত হয়েছে এবং এটি একটি সাধারণ দুর্ঘটনা ছাড়া অন্য কিছু নয়। ঝড়ের বেগে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি দেখে অনেকেই আরো বাড়তি সর্তকতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন গাড়ির মালিক এবং নৌকার মালিক উভয়কেই।