‘কেউ আমাকে শেষ করে দিতে চাইছে’, মৃত্যুর আগে বলতেন সুশান্ত! আরও ঘনীভূত রহস্য

১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক কি কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা এখনও অজানা। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। অনেকেই বলছেন, সুশান্ত শিং রাজপুতকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। তাঁর মৃত্যুর ২ সপ্তাহ পার হয়ে গেলেও তাঁকে এখনও ভুলতে পারেনি দেশবাসী। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে এখন পর্যন্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সহ ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা পুলিশ।

এই ঘটনায় বান্দ্রা পুলিশ রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অভিনেত্রী রিয়ার ভাই নাকি সুশান্তের বিজনেস পার্টনার ছিলেন এবং এই কারণেই তাকে বান্দ্রা পুলিশ ইতিমধ্যেই তলব করেছে। এরই মধ্যে সুশান্তের মৃত্যু নিয়ে তদন্তে আসল নতুন মোর। পুলিশ জানিয়েছে, সুশান্তের কাছের বন্ধু-বান্ধবরা জানিয়েছেন সুশান্ত বেশ কিছু মাস ধরে ভীষণ স্ট্রেসের মধ্যে ছিলেন।

তিনি নাকি বলতেন, কেউ নাকি তাঁর ক্যারিয়ার শেষ করে দিতে চাইছে, তাঁর ইমেজ নষ্ট করে দিতে চাইছে। কিন্তু সুশান্ত এই কথাগুলোর মধ্যে কাকে ইঙ্গিত করতেন, সেটা তিনি খোলসা করে বলেননি। পুলিশ আরও জানিয়েছে, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় সবদিক দিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। তদন্তে কিছু তথ্য সামনে আসলেই জানানো হবে। মুম্বাই পুলিশ এই মামলা খুব সিরিয়াস ভাবে নিচ্ছে।