জন্ম হতেই টেনে খুলে দিলো মাস্ক, তকমা পেলো দস্যি মেয়ের, ভাইরাল ছবি

সত্যি দস্যি মেয়ে, বোঝাই যাচ্ছে অপারেশন থিয়েটারের মধ্যেই দস্যিপনা করে চলেছে সে। সদ্য জন্ম হয়েছে তার আর কাদতে কাদতেই ডাক্তারের মাস্ক খুলে নিতে চাইছে সে। সেই ছবি নেট দুনিয়ায় এখন ভাইরাল, স্বাভাবিকভাবেই এমন একটি ছবি দেখে নেটিজেনদের মুখেও হাসির জোয়ার। সামের সেয়াইব নামে একজন দুবাইয়ের স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডাক্তার এই ছবি পোস্ট করেছেন আর সেটা নিমিষে ভাইরাল।

তিনি ছবিটি পোস্ট করে লিখেছেন, আমরা আসলে কেউ মাস্ক পরে থাকতে চাই না, কিন্তু এটা তারই সংকেত যে , আমরা শীঘ্রই মাস্ক খুলে ফে্লতে পারব। করোনা আবহের মধ্যে মাস্ক খুলে ফেলার চেষ্টা, যেটা একটা ইতিবাচক দিক বলেই মনে করছে নেটিজেনেরা। তার পরেই একেবারে লাইক, কমেন্টের বন্যা, সেখানে তারা আশা করছে এই শিশু কন্যার হাত ধরেই পালাবে করোনা।

তবে এই ছবি কিন্তু সদ্য তোলা নয়, এই ছবি অন্তত ২ বছর পুরানো। সেটাই এখন বর্তমানের সময়ের সাথে অনেকটাই তাতপর্যপূর্ণ। সেই চিকিতসক এক প্রসুতির অস্ত্রোপ্রচার করে এই অভিজ্ঞতার শিকার হয়। সেটাই তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছিল, তখন ভাইরাল না হলেও এখনকার সময়ের সাথে অনেকটাই মিল বলে নিমিষে ভাইরাল হয়ে গেছে। তবে এই দম বন্ধ পরিস্থিতির মধ্যে নেটিজেনদের মনে যে নির্মল আনন্দ বিলি করেছে সেটা আর নতুন করে বলার দরকার নেই।