বিয়ে করলেন শুভশ্রীর দিদি, জামাইবাবুকে স্বাগত জানিয়ে ঘরে তুললেন রাজ পত্নী

সদ্য অনুষ্ঠিত হলো শুভশ্রী ও রাজ চক্রবর্তী একমাত্র ছেলে অন্নপ্রাশনের অনুষ্ঠান। রাজনীতিতে ব্যস্ত থাকার কারণে ঘরোয়া ভাবেই একমাত্র ছেলের পালন করলেন রাজ চক্রবর্তী। এক মাস পেরোতে না পেরোতেই আরো একবার শুভশ্রীর বাড়িতে লেগে গেল উৎসবের তোড়জোড়। সদ্য মালা বদল করে চার হাত এক হল শুভশ্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের।দেবশ্রী নিজে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন নিজের বিবাহের কথা। ছবিতে তাকে দেখতে লাগছে অসাধারণ। গোলাপি রঙের শাড়ি গায়ে ভর্তি গয়না এবং গলায় গোলাপের মালা পড়ে থাকে অপূর্ব দেখতে লাগছিল সেদিন।

স্বামীর ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, হ্যালো হাজবেন্ড। দেবশ্রীর স্বামীকে দেখতে পাওয়া গেল কালো রঙের ব্লেজার পড়ে দেবশ্রীর পাশে বসে থাকতে। তার স্বামীর নাম অমিত ভাটিয়া। যদি এটি দেবশ্রীর দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি বিয়ে করেছিলেন আজ থেকে প্রায় কুড়ি বছর আগে। তার একটি ১৮ বছরের ছেলেও আছে, যার নাম অনীশ।

দিদির বিবাহের বিভিন্ন ছবি পোস্ট করে একমাত্র বোন শুভশ্রী ইনস্টাগ্রামে জানিয়েছেন শুভেচ্ছা। ছবিগুলো পোস্ট করে তিনি লিখেছেন, আজ আমাদের খুবই খুশির দিন। এই মুহূর্তগুলো সারা জীবন আমরা আগলে রাখব। ভগবানের কাছে প্রার্থনা করি যাতে তোমরা চিরকাল ভালো থাকো। আমার প্রিয় দিদি দেবশ্রীর নতুন জীবন শুরু হল।

শুভশ্রীর বড়দিদিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে অভিনেত্রী নুসরত জাহানও। 

শুধুমাত্র ব্যক্তিগত জীবনে নয় পেশাদারী জীবনেও নতুন যাত্রা শুরু হতে চলেছে দেবশ্রীর। পরিচালক রাজশ্রীর আবার কাঞ্চনজঙ্ঘা তে দেখতে পাওয়া যাবে দেবশ্রীকে অভিনয় করতে। পরিচালক সত্যজিৎ রায়ের জন্ম শতবর্ষ পূর্তি প্রসঙ্গে তাকে সম্মান জানানোর জন্য তৈরি করা হচ্ছে এই সিনেমা। প্রসঙ্গত উল্লেখ্য, দেবশ্রীর বিয়ের পরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রীর অন্যতম প্রিয় বন্ধু নুসরাত জাহান।