ভ্যা’ক’সি’ন নিতে একাই গিয়েছেন তিনি, স্ত্রী জানতেই তুমুল গন্ডগোল, ভাইরাল মিয়া-বিবির ঝগড়ার ভিডিও

স্বামী-স্ত্রীর কলহের কারণ কতকিছুই না হতে পারে। কিন্তু করোনা ভ্যাকসিন নিয়ে কলহ! অদ্ভুত হলেও সত্যি। সম্প্রতি একা একা করোনা ভ্যাকসিন নিয়ে বেজায় বিপদে পড়েছেন দিল্লির এক ডাক্তার বাবু। কেন তিনি একা করোনা ভ্যাকসিন নিলেন? ভ্যাকসিন নেওয়ার সময় স্ত্রীকে সঙ্গে কেন নিয়ে গেলেন না? এই নিয়েই চরম কলহ বেঁধেছে তার স্ত্রীর সঙ্গে! এই মজার ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভ্যাকসিন নিয়ে স্বামী-স্ত্রীর মজার এই ঝগড়া বেশ উপভোগ করছেন নেটিজেন।

যে সময়কার ঘটনা সেই সময় লাইভে ছিলেন দিল্লির বিশিষ্ট কার্ডিওলজিস্ট কে কে আগরওয়াল। বিশিষ্ট চিকিৎসক পদ্মশ্রী পুরস্কারও পেয়েছেন। কিন্তু হলে কি হবে, পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত এই ডাক্তারবাবু এক বড়োসড়ো ভুল করে বসেছেন। তিনি নিজে করোনা ভ্যাকসিন নিয়ে নিয়েছেন, বাদ পড়ে গেছেন তার স্ত্রী। তার স্ত্রী যেই মুহূর্তে খবরটি পেয়েছেন, সেই মুহূর্তেই স্বামীকে ফোন করে রীতিমতো চোটপাট করতে শুরু করেন তিনি।

“কেন তুমি আমাকে সঙ্গে নিয়ে গেলে না?”এই প্রশ্নের জবাব দিতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছে ডাক্তারবাবুকে। এদিকে ফোনটি সেসময় স্পিকারে থাকায় লাইভে থাকা দর্শকও ডাক্তারবাবুর উপর তার স্ত্রীর চোটপাটের সম্পূর্ণ অডিওটি শুনে নিয়েছেন! পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ডাক্তারবাবু শেষমেষ স্ত্রীকে বলেন তিনি বাড়ি এসে কথা বলবেন, এখন তিনি লাইভে আছেন।

এতেও ক্ষান্ত হননি স্ত্রী। তার পাল্টা হুঁশিয়ারি, “লাইভে এসেই তোমার বারোটা বাজাচ্ছি!” এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এত পরিমাণে লাইক কমেন্ট পেয়েছে যে এক মিনিটের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। টুইট, রিটুইটের মাধ্যমে সোশ্যাল প্ল্যাটফর্মে এই মজার ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ছে।